শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
চার জেলায় ছয়জনের মরদেহ

সৈয়দপুরে ছুরিকাঘাতে ও লোহাগড়ায় পিটিয়ে দুই জনকে হত্যা

স্বদেশ ডেস্ক
  ০৪ ডিসেম্বর ২০২০, ০০:০০

নীলফামারীর সৈয়দপুরে ছুরিঘাতে যুবককে ও নড়াইলের লোহাগড়ায় ট্রাকচালকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এদিকে বরিশালের মেহেন্দিগঞ্জে মাসহ শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর, রংপুরের তারাগঞ্জ, জয়পুরহাট ও ফরিদপুরের সদরপুর থেকে আরও ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আমাদের আঞ্চলিক অফিস, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর:

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুরে জমির বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত হয়েছেন। নিহতের নাম ইমরান হোসেন খন্দকার (২৭)। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে। ঘাতক বড় ভাইয়ের নাম জাকির হোসেন খন্দকার (৩৩)। তাদের বাবার নাম এসএম আরিফ হোসেন মানিক। বাড়ি শহরের বাঁশবাড়ী এলাকার শেরেবাংলা স্কুল সংলগ্ন।

এলাকাবাসী জানায়, সকালে পৈতৃক সম্পত্তি ভাগবাঁটোয়ারা নিয়ে নিজ বাড়িতে দুই ভাইয়ের ঝগড়া হয়। একপর্যায়ে বড় ভাই জাকির হোসেন খন্দকার উত্তেজিত হয়ে ছোট ভাই ইমরান হোসেন খন্দকারকে হাতে থাকা গরু জবাই করার ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গিয়ে গুরুতর অবস্থায় ইমরান হোসেন খন্দকারকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃতু্য হয়। ঘটনার পর থেকে বড় ভাই জাকির পলাতক আছেন। এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানিয়েছেন সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান।

লোহাগড়া (নড়াইল): নড়াইলের লোহাগড়ায় সুদের টাকার জন্য ট্রাকড্রাইভারকে পিটিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। নিহত ট্রাকড্রাইভার বিলস্নাল বিশ্বাস উপজেলার দিঘলিয়া গ্রামের উত্তর পাড়ার ইশারত বিশ্বাসের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কালু বুড়া (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার দিঘলিয়া গ্রামের ট্রাকড্রাইভার বিলস্নাল বিশ্বাস (৫৫) সম্প্রতি সুদ ব্যবসায়ী বাবু খাঁনের কাছ থেকে ৬০ হাজার টাকা ধার নেন। প্রতিশ্রম্নতি মোতাবেক বিলস্নাল বিশ্বাস টাকা না দেওয়ায় বাবু খাঁন দলবল নিয়ে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বিলস্নালকে তার নিজ বাড়ি থেকে জোর করে তুলে বাবু খাঁনের দিঘলিয়ার বাড়ি নিয়ে যায়। এরপর তাকে লাঠি দিয়ে পিটাতে থাকে। একপর্যায়ে বিলস্নালের মৃতু্য হলে তারা পালিয়ে যায়। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে বিলস্নালের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, হত্যার ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে সুদ ব্যবসায়ী কালু বুড়া (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জের বদরপুরে দুই বছরের শিশুকন্যা তাসরিন ও তার মা সালমা বেগমের (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের বদরপুর এলাকার নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশুর বাবা ও সালমার স্বামীর নাম আমজাদ হোসেন। তিনি পেশায় একজন দিনমজুর।

জানা গেছে, বুধবার রাতে স্বামী আমজাদের সঙ্গে ঝগড়া হয় সালমার। বৃহস্পতিবার সকালে সালমার মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় এবং শিশু তাসরিনের মরদেহ পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। স্থানীয়দের ধারণা শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর মা সালমা বেগম আত্মহত্যা করেছেন।

মেহেন্দীগঞ্জ থানার ওসি মো. আবিদুর রহমান জানান, বুধবার রাতের কোনো একসময় এ ঘটনা ঘটতে পারে। বৃহস্পতিবার সকালে খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মেঘনা নদী থেকে আনুমানিক ৪৫ বছর বয়সি অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বীরগাঁও ইউনিয়নের উত্তর দাশকান্দি গ্রামের মেঘনা নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ জানান, বৃহস্পতিবার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। পরনে কালো রঙের বোরকা ছিল। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রংপুর: রংপুরের তারাগঞ্জে চুমকি বেগম (১৭) নামে এক তরুণী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার সন্ধ্যায় নিজের শোয়ার ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃতু্য মামলা হয়েছে। চুমকি উপজেলার কুর্শা ইউনিয়নের ঘনিরাম বড়গোল এলাকার মকিম উদ্দিনের মেয়ে।

তারাগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, চুমকির আত্মহত্যার কারণ উদ্‌ঘাটনে তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার বেড়ইল গ্রামে স্বামীর নির্যাতনে সুবর্ণা সরকার নামের এক গৃহবধূর মৃতু্যর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ওই নারীর স্বামী হৃদয় সরকারকে আটক করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, রাতের কোনো একসময়ে ওই গৃহবধূকে নির্যাতনের পর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত সুবর্ণা সরকার সদর উপজেলার বেড়ইল গ্রামের হৃদয় সরকারের স্ত্রী।

সদর থানার ওসি এ, কে, এম আলমগীর জাহান জানান, হৃদয় সরকার দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত ছিলেন। প্রায়ই তিনি স্ত্রী সুবর্ণাকে মারধর করতেন। বুধবার রাতে ৯ মাসের শিশুকন্যা ও স্ত্রী সুবর্ণাকে নিয়ে হৃদয় শুয়ে পড়েন। পরে কলহের জের ধরে রাতের কোনো একসময় হৃদয় স্ত্রীকে শ্বসরোধে হত্যা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সদরপুর (ফরিদপুর): ফরিদপুরের সদরপুর উপজেলার আটরশি বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফের এক জাকেরের আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম শেখ ফরিদ (৪৮)। তিনি নরসিংদীর শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগঞ্জ গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে দরবার শরীফের সীমানা প্রাচীরের বাইরে ময়লা ফেলার পুকুরপাড়ে এ আত্মহত্যার ঘটনা ঘটে। মরদেহ পুকুর পাড়ের টিনের প্রাচীরের আড়ার সঙ্গে গলায় গামছা দিয়ে ঝুলে থাকায় সকাল ৯টার দিকে অন্য জাকেররা ময়লা ফেলতে গেলে তার লাশ দেখতে পেয়ে দরবার শরীফের প্রধান মো. কাবুল হোসেনকে জানানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে