শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাহারোলে স্ত্রীর হাতে স্বামী খুন

শিশুসহ ছয় লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ১৬ জানুয়ারি ২০২১, ০০:০০

দিনাজপুরের কাহারোলে স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছে। অন্যদিকে রাজবাড়ীতে যুবক, গাইবান্ধার গোবিন্দগঞ্জে যুবক, যশোরের অভয়নগরে শ্রমিক, গাজীপুরের শ্রীপুরে যুবক, পাবনার ফরিদপুরে শিশু ও ময়মনসিংহের তারাকান্দায় শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দিতে নীল কমল মন্ডল নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার জঙ্গল ইউনিয়নের ঢোলজানি মাঠের সরিষা ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, বালিয়াকান্দি থানায় নিহতের ছেলে চৈতন্য মন্ডল একটি অপমৃতু্য মামলা দায়ের করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠিয়েছে।

কাহারোল (দিনাজপুর) :দিনাজপুরের কাহারোলে স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের নধাবাড়ী গ্রামের সুভাষের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ক্ষিতিশ চন্দ্র রায় ওই গ্রামের সুভাষ চন্দ্র রায়ের ছেলে।

জানা যায়, শিশুদের খেলাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে এক পর্যায়ে স্ত্রী ববিতা রানী (২৪) লাঠি দিয়ে স্বামী ক্ষিতিশ চন্দ্র রায় (৩২) এর মাথায় আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৬টায় সময় তিনি মারা যায়।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাহবুব হোসেন (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে আখ ক্ষেত থেকে এ লাশ করা হয়। নিহত মাহবুব উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের কাজীপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, পারিবারিক কলহের কারণে হতাশাগ্রস্ত হয়ে মাহবুব গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

অভয়নগর (যশোর) :যশোরের অভয়নগরে ছাদ ঢালাইয়ের সময় ভাইব্রেটর মেশিনের তারের লিকেজ থেকে বিদু্যৎস্পৃষ্ট হয়ে আজগার জোয়ার্দ্দার (৪৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গাজীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজগার জোয়ার্দ্দার গাজীপুর গ্রামের লতিফ জোয়ার্দ্দারের ছেলে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য লাশ যশোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে।

শ্রীপুর (গাজীপুর) :গাজীপুরের শ্রীপুরে সাইদুল ইসলাম নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার উপজেলার শিমলাপাড়া (পশ্চিম) গ্রামের কৃষি খামারের পরিত্যক্ত ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় এ লাশ উদ্ধার করে পুলিশ। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ শেখ এ খবর নিশ্চিত করেছেন। নিহত সাইদুল ইসলাম ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার নারায়ণপুর গ্রামের মৃত আব্দুল মোতালেব মিয়ার ছেলে।

শ্রীপুর উপপরিদর্শক (এসআই) আমজাদ শেখ যায়যায়দিনকে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাবনা : পাবনার ফরিদপুরে আলী হোসেন (৮) নামে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার বড়াল নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত আলী হোসেন উপজেলার পুঙ্গলী ইউনিয়নের দিঘুলিয়া দাবাড়িয়া গ্রামের আতাউর রহমানের ছেলে।

তারাকান্দা (ময়মনসিংহ) :ময়মনসিংহের তারাকান্দায় সানজিদা আক্তার নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে শিশু সানজিদা আক্তারের (৭) লাশ তার বাড়ির জঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

নিহতের বাবা শাজাহান আকন্দ বলেন, 'গত মঙ্গলবার দুপুরে বাড়ির উঠান থেকে অপহরণ করা হয় তার মেয়ে সানজিদাকে। বুধবার অপহরণকারীরা ফোন দিয়ে তাদের বিকাশ নাম্বারে ২০ হাজার টাকা পাঠাতে বলে। টাকা না পাঠানোয় লাশ হলো আমার মেয়ে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে