ভারতের বন্ধু রাষ্ট্র বাংলাদেশ - সঞ্জীব কুমার ভাট্টি

ভারতের বন্ধু রাষ্ট্র বাংলাদেশ - সঞ্জীব কুমার ভাট্টি

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় সরকারি হাইকমিশনার সঞ্জীব কুমার ভাট্টি বলেছেন, ভারত বাংলাদেশের সম্পর্ক খুব ঘনিষ্ঠ এবং গভীর। ভারতের বন্ধু রাষ্ট্র বাংলাদেশ। এ দুই দেশের মতো বিশ্বের অন্য অন্যান্য পার্শ্ববর্তী দেশের এমন সম্পর্ক নাই।

মঙ্গলবার রাতে রংপুরের কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের মিরবাগে নলঝুড়ি শ্রী শ্রী নিগমানন্দ সারস্বত আশ্রম মাঠে ভারতীয় সরকারি হাইকমিশনার পক্ষ থেকে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সঞ্জীব কুমার ভাট্টি বলেন, মুক্তিযুদ্ধে ভারত বাংলাদেশের পাশে ছিল। মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান। তাদের জন্য ভারতে এখনো চিকিৎসা সুবিধা রয়েছে। তিনি আরও বলেন, খুব শিগগিরই ভারত থেকে করোনা টিকা বাংলাদেশে এসে পৌঁছবে। আমাদের দুই দেশের মধ্যে ব্যবসা বাণিজ্য রয়েছে।

\হকুর্শা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নলঝুড়ি শ্রী শ্রী নিগমানন্দ সারস্বত আশ্রম নির্বাহী পরিচালনা কমিটি সভাপতি মৃণাল কান্তি রায়, সভাপতি অমল কুমার, সম্পাদক গোবিন্দ চন্দ্র রায়, মাহিগঞ্জ স্কুল ও কলেজে পরিচালনা কমিটির সভাপতি রামকৃষ্ণ শোমানী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে