দেবিদ্বার উপজেলা পরিষদ উপনির্বাচন

চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেতে মরিয়া আট প্রার্থী

চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেতে মরিয়া আট প্রার্থী

কুমিলস্নার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান সদ্য-প্রয়াত জয়নুল আবেদীনের মৃতু্যজনিত কারণে শূন্যপদে উপনির্বাচনের ভোটগ্রহণের দিন ২৮ ফেব্রম্নয়ারি ধার্য করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ৩ ফেব্রম্নয়ারি, যাচাই-বাছাই ৪ ফেব্রম্নয়ারি ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১১ ফেব্রম্নয়ারি। প্রতীক বরাদ্দের মাধ্যমে শুরু হবে প্রচার-প্রচারণা।

ইতোমধ্যে চায়ের দোকান আর হাটবাজারসহ সর্বস্তরের জনগণের মধ্যে কনকনে শীতের মাঝেও বেশ উত্তাপ ছড়িয়ে পড়েছে। আসন্ন দেবিদ্বার উপজেলা পরিষদের উপনির্বাচনে কে হচ্ছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকার মাঝি- এ নিয়ে চলছে চুলচেড়া বিশ্লেষণ।

এদিকে নৌকা প্রতীক পেতে মরিয়া হয়ে জেলা ও কেন্দ্রীয় কমিটিতে চলছে জোড় লবিং। এ পর্যন্ত যারা মাঠে উপনির্বাচনে নৌকা পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত উপজেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন খোকন, কুমিলস্না উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইনজীবী নিজামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম শফিকুল আলম ভিপি কামাল, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি ও কুমিলস্না উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, সদ্য-প্রয়াত উপজেলা চেয়ারম্যানের ছেলে ইঞ্জিনিয়ার শাহানুর পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার, কুমিলস্না উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও জেলা পরিষদ সদস্য শিরিন শফি, দুই নম্বর ইউছুফপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল চৌধুরী প্রমুখ।

এসব মনোনয়নপ্রত্যাশী ইতোমধ্যে কেন্দ্রীয় নেতাদের কাছে নিজেদের টিকিট পেতে যোগাযোগ শুরু করে দিয়েছেন। কেউ কেউ জনকল্যাণমূলক কাজ করে সাধারণ ভোটারদের মন জয়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। দলের জন্য কে কত ত্যাগ স্বীকার করেছেন, সেসব তথ্য তুলে ধরছেন কেন্দ্রীয় নেতাদের কাছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে