অস্ত্রসহ যুবক ও তিন মাদক কারবারি গ্রেপ্তার

অস্ত্রসহ যুবক ও তিন মাদক কারবারি গ্রেপ্তার

কুমিলস্নার চান্দিনায় অস্ত্রসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়া ও বগুড়ার দুপচাঁচিয়ায় গ্রেপ্তার হয়েছেন তিন মাদক কারবারি। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

চান্দিনা (কুমিলস্না) : কুমিলস্নার চান্দিনায় অস্ত্রসহ তানভীর ভূঁইয়া (২৮) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে চান্দিনা থানা পুলিশ। বৃহস্পতিবার উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দুটি দেশীয় তৈরি পাইপ গান, ১টি গ্যাস গান উদ্ধার করে পুলিশ। আটক তানভীর উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রামের মৃত মাহবুবুর রহমান বাবুল ভূঁইয়ার ছেলে। স্থানীয়রা জানান, সকালে এক কিশোরকে মারধর করেন তানভীর। ওই ঘটনায় দুপুরে স্থানীয় গণ্যমান্য লোকজন তাকে জিজ্ঞাসাবাদ করতে গেলে তানভীর ঘর থেকে অস্ত্র বের করে সবাইকে ধাওয়া করেন। চান্দিনা থানার এসআই গিয়াস উদ্দিন জানান, 'তুচ্ছ ঘটনায় অস্ত্র উঁচিয়ে গ্রামের কিছু লোকজনকে ধাওয়া করায় স্থানীয়রা পুলিশের জরুরি নম্বর ৯৯৯ ফোন করে। আমরা ফোন পেয়ে ঘটনাস্থলে যাই এবং তানভীর নামে ওই যুবককে আটক করি।

দুপচাঁচিয়া (বগুড়া) : গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে ৭ কেজি ৫শ' গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী সবুজুল ইসলাম মোর্শেদ (২৪)-কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার সবুজুল কুমিলস্নার সদর দক্ষিণ উপজেলার গাজিপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে। থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে কুমিলস্না থেকে নওগাঁগামী যাত্রীবাহী বাস শ্যামলী পরিবহণ দুপচাঁচিয়া থানা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে পুলিশ তলস্নাশি চালায়। বাসের বক্সের ভেতর থেকে কসটেপ দিয়ে মোড়ানো ট্রাভেল ব্যাগে রাখা ৭ কেজি ৫শ' গ্রাম গাঁজা উদ্ধার করে। এ সময় গাঁজা বহনকারী বাসযাত্রী মাদক ব্যবসায়ী সবুজুল ইসলাম মোর্শেদকে গ্রেপ্তার করে।

ব্রাহ্মণবাড়িয়া :ব্রাহ্মণবাড়িয়ায় ২০ কেজি গাঁজাসহ রাহুল হোসেন (২২) ও আরাফাত হোসেন (২০) নামে দুইজনকে গ্রেপ্তার করেছের্ যাব-১৪। বুধবার রাতে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রাহুল জেলার সরাইল উপজেলার কালীকচ্ছ গ্রামের ছবির আলীর এবং আরাফাত হোসেন জেলার কসবা উপজেলার শাহপুর গ্রামের কাউছার হোসেনের ছেলে। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে