বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

তিন জেলায় তিন খুন দুই লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক
  ২৩ জানুয়ারি ২০২১, ০০:০০

সাভারের আশুলিয়ায় পূর্ব শক্রুতার জেরে এক ইলেকট্রিশিয়ানকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও কুমিলস্নার বরুড়ায় দুই ব্যক্তি খুন হয়েছেন। অন্যদিকে পটুয়াখালীর মির্জাগঞ্জ এবং দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর:

সাভার :পূর্বশত্রম্নতার জের ধরে সাভারের আশুলিয়ায় শাহাজাহান খন্দকার নামের (৫০) এক ইলেকট্রিশিয়ানকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী জানায়, আশুলিয়ার পলস্নীবিদু্যৎ ডেন্ডাবর এলাকায় মনা মিয়ার বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতেন ইলেকট্রিশিয়ান শাহাজাহান খন্দকার। রাতে পূর্বশত্রম্নতার জের ধরে ৪০/৫০ জন সন্ত্রাসী তার ভাড়া ঘরে প্রবেশ করে তাকে এলোপাথারি পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করলে সকালে তার মৃতু্য হয়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) : পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার উত্তর ঝাটিবুনিয়া গ্রাম থেকে শুক্রবার সকালে এক সন্তানের জননী নাসরিন সুলতানা সোহাগী (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের কাতার প্রবাসী মো. সোহরাব হাওলাদারের মেয়ে। মির্জাগঞ্জ থানা পুলিশ জানায়, উপজেলার বাজিতা গ্রামের আ. বারেক হাওলাদারের ছেলে সুজন হাওলাদারের (৩০) সাথে গত ছয় বছর পূর্বে নাসরিন সুলতানা সোহাগীর বিয়ে হয়। স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের কারণে গত দুই বছর পূর্বে নাসরিন সুলতানা সোহাগী তার পিত্রালয় উত্তর ঝাটিবুনিয়া গ্রামে চলে যান এবং সেখানেই বসবাস করেন। স্বামী সুজন হাওলাদার কন্যা সাপা আক্তারকে নিয়ে ঢাকাস্থ টুঙ্গীতে একটি ফার্মে কর্মরত থেকে সেখানে বসবাস করেন। গত বৃহস্পতিবার রাতে নাসরিন সুলতানা সোহাগী পিত্রালয়ে তার শয়নকক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে শুক্রবার সকালে মির্জাগঞ্জ থানাপুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

চিরিরবন্দর (দিনাজপুর) : দিনাজপুরের চিরিরবন্দরে পলস্নীতে ব্রিজের নিচ হতে বাবুল হোসেন (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তার মৃতু্যর বিষয়টি নিশ্চিত কারতে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাবুল হোসেন উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত অহিরউদ্দিনের ছেলে এবং স্থানীয় আতারবাজারে চায়ের ব্যবসা করতেন। সে অধিকাংশ সময় আদিবাসিপাড়ায় গিয়ে চোলাই মদ পান করত। গত ২১ জানুয়ারি বৃহস্পতিবার রাতে বাবুল হোসেন দোকান বন্ধ করার পর ওই আদিবাসিপাড়ায় গিয়ে চোলাই মদ পান করে বাড়ি ফেরার পথে হুঁশ হারিয়ে ফেলে সম্ভবত ব্রিজের নিচে পড়ে যায়। শুক্রবার সকাল ৬টায় তার ছেলে এ খবর জানতে পেরে থানা পুলিশে বিষয়টি অবগত করায়। থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার জাঙ্গীর গ্রামের সাফিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুর ১টায় বৃদ্ধার নির্জন বাড়িতে রান্না করার সময় এ হত্যাকান্ড ঘটে। রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) এস এম জসিম উদ্দিন জানান, নিহত সাফিয়ার স্বামী শাহ্‌জালাল ভুঁইয়া শুক্রবার জুমার নামাজ পড়তে মসজিদে যান। এ সময় অজ্ঞাত ৩-৪ জন দুর্বৃত্ত সাফিয়ার নিজ বাড়িতে তার উপর হামলা চালায়। হামলাকারীরা সাফিয়ার গলায়, পেটে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে গলার ও কানের স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এক পর্যায়ে সাফিয়ার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ুকুমিলস্নার বরুড়ায় তুচ্ছ ঘটনার জেরে ব্যবসায়ী মো. বাবুল হোসেনের এলোপাতাড়ি কিল-ঘুষিতে নৈশপ্রহরী মো. আবুল হাসেম (৬০) নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। প্রত্যক্ষদর্শী, নিহতের স্বজন এবং পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষ্ণীপুর ইউনিয়নের নলুয়া চাঁদপুর গ্রামের বাসিন্দা বাজারের নৈশপ্রহরী মো. আবুল হাসেম এবং মো. সুরুজ মিয়া শুক্রবার রাত ৩টার দিকে ওই বাজারে পেশাগত দায়িত্ব পালনকালে শীতের প্রকোপ থেকে একটু উষ্ণতা পেতে আগুন পোহাচ্ছিলেন। এ সময় একই বাজারের রাইস মিল ব্যবসায়ী মো. বাবুল হোসেন প্রহরীদের সঙ্গে আগুন পোহানোর পর ফিরে যাওয়ার সময় নৈশপ্রহরী মো. আবুল হাসেম তাকে কটূক্তি করেন। এতে ক্ষিপ্ত হয়ে বাবুল হোসেন আবুল হাসেমকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে আহত করেন। এ সময় আহতের এবং অপর প্রহরী সুরুজ মিয়ার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বাবুল হোসেন পালিয়ে যায়। আহত আবুল হাসেমকে স্থানীয়রা উদ্ধার করে মুদাফফরগঞ্জ হেলথ কেয়ারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে