বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

চাটখিলে নির্বাচনী পোস্টার হবে শিশুদের লেখার খাতা

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি
  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ০০:০০

সদ্য সমাপ্ত নোয়াখালীর চাটখিল পৌর নির্বাচনের পোস্টার হবে আলোর দিশারী স্কুলের সুবিধাবঞ্চিত ও পথশিশুদের লেখার খাতা।

চাটখিলের অলি-গলির এসব পোস্টার আমার, আপনার চোখে শুধুই আবর্জনা। অল অব ওয়ান বিডি চাটখিল পরিবার এ আবর্জনাকেই সম্পদে রূপ দেওয়ার প্রত্যয় নিয়ে চাটখিল পৌরসভার নির্বাচনী পোস্টারগুলো সংগ্রহ করে। এতে করে পরিবেশ দূষণের হাত থেকে রক্ষা পেল পৌরবাসী। এর পাশাপাশি এসব অব্যবহৃত পোস্টার দিয়ে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের জন্য আলোর দিশারী স্কুলের শিক্ষার্থীদের জন্য লেখার কাগজ তৈরি করা হবে।

সংগঠনটির প্রচার সম্পাদক মো. জাসেম আলম বলেন, 'এ পোস্টারগুলো নষ্ট না করে এগুলোর ব্যতিক্রম ব্যবহারের উদ্যোগ নেয় আমাদের সহযোদ্ধারা। যার কারণে সংগঠনটিকে উপজেলা প্রশাসনসহ সচেতন মহল শুভেচ্ছা জানিয়েছে। পোস্টারগুলো কাজে লাগিয়ে আমরা চাটখিলকে করেছি প্রায় বর্জ্যমুক্ত। অল অব ওয়ান বিডি মানে ব্যতিক্রম কিছু করা। আপনার আমার কাছে যা বর্জ্য অন্যের কাছে তা সম্পদ। আসুন আমরা প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে অসহায়দের পাশে দাঁড়াই।'

উলেস্নখ্য, অল অব ওয়ান বিডি সুবিধাবঞ্চিত ও পথশিশুদের জন্য ২০২০ সালের ১ আগস্ট বেদেপলস্নী সংলগ্ন এ বিদ্যালয়ের কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠানটির শুরু থেকেই প্রতিষ্ঠানের উপদেষ্টা ও চাটখিল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু সার্বিক সহযোগিতা করে আসছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে