মাদারীপুরে নৌকার প্রার্থীর ইশতেহার ঘোষণা

মাদারীপুরে নৌকার প্রার্থীর ইশতেহার ঘোষণা

মাদারীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদ বৃহস্পতিবার সকাল ১১টায় নিজ বাসভবনে নেতাকর্মী ও সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

ইশতেহার অনুষ্ঠানে মেয়রপ্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদ বলেন, ইশতেহারে মাদারীপুর শহরের জলাবদ্ধতা নিরসনে টেকসই ও কার্যকরী ড্রেনেজ ব্যবস্থা ও পানি সরবরাহ এবং আধুনিক ও টেকসই বর্জ্য অপসারণ ব্যবস্থার উপরে গুরুত্ব দেওয়া হয়েছে।

বিগত দিনে সততা ও বিশ্বস্ততার সঙ্গে মাদারীপুর পৌরসভাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়েছি। আর এজন্য পৌর এলাকার সর্বস্তরের মানুষের আকুণ্ঠ সমর্থন, অক্লান্ত শ্রম-ঘাম, মেধা, আন্তরিকতা এবং জনগণের সক্রিয় অংশগ্রহণের ফলেই তা সম্ভব হয়েছে। মাদারীপুর পৌরসভার উন্নয়নের লক্ষ্যে তৃতীয় মেয়াদের জন্য সুনিদিষ্ট এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

অনুষ্ঠানে আতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদ মুন্সি, জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম তুষার ভূইয়া, জেলা যুবলীগের সভাপতি মো. আতাহার সরদারসহ জেলা, সদর উপজেলা ও মাদারীপুর পৌর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে