মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সিংড়ায় ক্রেতার ছুরিকাঘাতে তরমুজ বিক্রেতা নিহত

আনোয়ারায় পাওনা টাকা চাইতে গিয়ে যুবক খুন ফরিদগঞ্জে বস্তাবন্দি কঙ্কাল ও ফুলবাড়ীতে যুবকের লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ১০ এপ্রিল ২০২১, ০০:০০

নাটোরের সিংড়ায় তরমুজ বিক্রি নিয়ে তর্ক-বিতর্কের সময় ক্রেতার ছুরিকাঘাতে বিক্রেতার মৃতু্য হয়েছে। অন্যদিকে, চট্টগ্রামের আনোয়ারায় পাওনা টাকা চাইতে গিয়ে মাদক ব্যবসায়ীর হাতে যুবক খুন হওয়ার খবর পাওয়া গেছে। এদিকে, চাঁদপুরের ফরিদগঞ্জে নদী থেকে অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল ও কুড়িগ্রামের ফুলবাড়ীতে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

নাটোর : নাটোরের সিংড়ায় তরমুজ বিক্রি নিয়ে তর্ক-বিতর্কের সময় ক্রেতার ছুরিকাঘাতে জিলস্নুর প্রামানিক নামে এক ব্যবসায়ীর মৃতু্য হয়েছে। শুক্রবার উপজেলার ইটালী ইউনিয়নের ইন্দ্রাসন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিলস্নুর একই গ্রামের গেদা প্রামানিকের ছেলে। এ ঘটনায় ইটালী বাজার থেকে হত্যাকারী বাচ্চু ঘটককে আটক করেছে পুলিশ।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর এ আলম সিদ্দিকী জানান, দুপুরে ইন্দ্রাসন গ্রামের বাজারে তরমুজ বিক্রি করছিলেন জিলস্নুর। এ সময় তরমুজ কিনতে দোকানে যান ক্রেতা বাচ্চু ঘটক। তরমুজের দাম নিয়ে দোকানি জিলস্নুরের সঙ্গে বাচ্চুর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাচ্চু দোকানে থাকা তরমুজ কাটার ধারালো ছুরি দিয়ে জিলস্নুরের শরীরে আঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা আহত অবস্থায় জিলস্নুরকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইটালী বাজার থেকে বাচ্চুকে আটক করে। বর্তমানে জিলস্নুরের মরদেহটি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে রয়েছে। অভিযুক্ত বাচ্চু ঘটক ইন্দ্রাসন গ্রামের মৃত নছুর মোলস্নার ছেলে।

আনোয়ারা (চট্টগ্রাম) : চট্টগ্রামের আনোয়ারায় পাওনা টাকা চাইতে গিয়ে রুবেল দাশ (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীর হাতে নিহত হয়েছেন রুপন আচার্য্য (৩৭) নামে এক যুবক। গত বুধবার ভোরে উপজেলার চাতরী ইউনিয়নে কৈনপুরা জেলে পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত রুপন ওই এলাকার মৃত রাখাল চন্দ্রের ছেলে ও রুবেল একই এলাকার বাবুল জলদাসের ছেলে। ঘটনার পর বৃহস্পতিবার পুলিশ রুবেলের ভাই সন্দেহে সুমন দাশ (৪০) নামের একজনকে আটক করলেও খুনি রুবেল দাশ ও তার ভাইয়েরা পলাতক রয়েছেন। এ ব্যাপারে থানায় মামলার প্রস্ততি চলছে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, গত বুধবার ভোরে রুপনের সঙ্গে রুবেলের পাওনা টাকা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে রুবেলের লোহার চেইনের আঘাতে গুরুতর আহত হন রুপন। স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি ঘটলে চমেক হাসপাতালে ভর্তির পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে রুপনের মৃতু্য হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, পাওনা ৩০০ টাকাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সুমন নামে একজনকে আটক করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এখনো নিহতের পরিবার থেকে কোনো মামলা হয়নি।

ফরিদগঞ্জ (চাঁদপুর) : চাঁদপুরের ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী থেকে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর এলাকার ডাকাতিয়া নদীর উপর ফরিদগঞ্জ সেতুর পাশে উদ্ধারের এই ঘটনা ঘটে।

জানা যায়, ফরিদগঞ্জ সেতু সংলগ্ন নদীতে স্থানীয় এক কিশোর বিকালে মাছ ধরতে গিয়ে অজ্ঞাত কঙ্কালটির মাথার খুলি দেখতে পায়। পরে সে স্থানীয়দের জানালে তারা থানায় সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত মাথার খুলিসহ নদীতে তলস্নাশি চালিয়ে বস্তাবন্দি অবস্থায় কঙ্কালটি উদ্ধার করে। এ সময় নদীতে ভাসমান অবস্থায় ভ্যানিটি ব্যাগ পাওয়া যায়। যদিও তাতে কোনো কিছুই ছিল না। কঙ্কালের মাথার খুলিতে চুলের অস্তিত্ব থাকায় ধারণা করা হচ্ছে কঙ্কালটি কোনো নারীর।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহার মিয়া জানান, সংবাদ পেয়ে গলিত তথা প্রায় কঙ্কালে পরিণত হওয়া লাশটি উদ্ধার করা হয়েছে।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ধরলা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে রাকীব হাসান (২০) নামের নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় পর্যায়ে ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলের দীর্ঘ ৫ ঘণ্টার উদ্ধার অভিযানের পর বৃহস্পতিবার সন্ধ্যায় লাশটি উদ্ধার করা হয়। নিহত রাকীব লালমনিরহাটের সদরের পূর্ব সাপটানা সুখানদিঘীর পাড় গ্রামের বুদু মিয়ার ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে রাকীব তার ৯ বন্ধুসহ ধরলা নদীর উপর নির্মিত ফুলবাড়ী সেতুর নিচে গোসল করতে যায়। নদীর পানি কম থাকলেও স্রোতের কারণে রাকীব ডুবে যায়। বন্ধুরা গোসল শেষে রাকীবকে দেখতে না পেয়ে চিৎকার শুরু করে। পরে স্থানীয় সাইফুল ইসলামের নেতৃত্বে স্থানীয়রা নৌকা দিয়ে রাকীবকে উদ্ধারের চেষ্টা চালায়। স্থানীয়রা ব্যর্থ হলে কুড়িগ্রাম এবং নাগেশ্বরী ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি দল দীর্ঘ অভিযান চালিয়ে ওইদিন সন্ধ্যায় নিখোঁজ রাকীবের মরদেহ উদ্ধার করে। এর নেতৃত্ব দেন কুড়িগ্রাম ফায়ার সার্ভিস স্টেশনের এসও রফিকুল ইসলাম ও নাগেশ্বরী ফায়ার সার্ভিস স্টেশনের এসও ইমন।

বাবা বুদু মিয়া বলেন, 'রাকীব হাসান আমার দুই ছেলের মধ্যে ছোট। ও খুবই ভালো ছিল। আমি রাকীবকে ছাড়া কীভাবে বাঁচব। আমি বাঁচতে পারব না।' ফুুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় নিখোঁজ যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে