লালমনিরহাটে ছাত্রলীগের দুই গ্রম্নপের ধাওয়া-পাল্টাধাওয়া

লালমনিরহাটে ছাত্রলীগের দুই গ্রম্নপের ধাওয়া-পাল্টাধাওয়া

লালমনিরহাটে ছাত্রলীগের দুই গ্রম্নপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। শনিবার বেলা ১২টায় শহরের স্বর্ণকারপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শহরজুড়ে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানের বোনের বাসায় ছাত্রলীগের একাংশের বিরুদ্ধে হামলার অভিযোগ ওঠে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের সাহেবপাড়া এলাকার বাসায় এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই জেলা আওয়ামী লীগ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানের ছোট বোন ফাতেমা বেগম জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করসহ আরও বিশজনের নাম উলেস্নখসহ অজ্ঞাত আরও ৫০-৬০ জনকে আসামি করে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে মামলা প্রত্যাহারের দাবিতে শুক্রবার রাতে পৌর ছাত্রলীগ শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে জেলা ছাত্রলীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম পাপ্পু আগামী ২৪ ঘণ্টার মধ্যে অভিযোগ প্রত্যাহার করার দাবি জানান।

এরপরই ছাত্রলীগের আরও একটি অংশ জেলা ছাত্রলীগের সভাপতি আবু বক্করকে গ্রেপ্তারের দাবিতে শনিবার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা আওয়ামী লীগ কার্যালয় পার হয়ে স্বর্ণকারপট্টি এলাকায় পৌঁছলে মিছিলটির ওপর হামলা চালানো হয়। এরপরেই শুরু হয় ধাওয়া-পাল্টাধাওয়া। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে