শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শ্রমিকদের বাদ দিয়ে কোনো সমন্বয় নয় -শহিদুল ইসলাম বকুল

লালপুর (নাটোর) প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২১, ০০:০০

'নর্থ বেঙ্গল সুগার মিলে দীর্ঘদিন ধরে কর্মরত শ্রমিক-কর্মচারীরা এলাকার সন্তান, তারা আমাদের ভাই, তাদের আগে পদায়ন করতে হবে, কর্মরত শ্রমিক-কর্মচারীদের বাদ দিয়ে কোনো সমন্বয় নয়।'

সোমবার দুপুরে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলের সার্বিক বিষয় নিয়ে মিল প্রশাসন ও সিবিএ নেতাদের সঙ্গে বৈঠক শেষে মিলের প্রশাসন ভবনের সামনে সমবেত শ্রমিক-কর্মচারীদের উদ্দেশ্যে এসব কথা বলেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

তিনি আরও বলেন, এই মিল আমাদের সম্পদ, এই সম্পদকে আমাদেরই রক্ষা করতে হবে, এই মিলে অনেক শ্রমিক-কর্মচারী রয়েছেন যারা ১০-২০ বছর ধরে কাজ করছেন, কিন্তু এখনো তাদের নিয়োগ হয়নি। দৈনিক হাজিরায় কাজ করে তারা মানবেতর জীবনযাপন করছেন। তাই সবার আগে তাদের পদায়ন করতে হবে। এরপর যদি কোনো পদ ফাঁকা থাকে সেখানে করপোরেশন নতুন জনবল নিয়োগ দেবে। তার আগে কোনো নিয়োগ মেনে নেওয়া হবে না।

তিনি শ্রমিকদের উদ্দেশে বলেন, আপনারা কাজ করুন, আপনাদের সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করা হচ্ছে।

সোমবার দুপুরে নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালকের অফিস কক্ষে অনুষ্ঠিত বৈঠকে ছিলেন মিলের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর, জিএম (প্রশাসন) ফরিদুল হোসেন ভুইয়া, সিবিএ সভাপতি গোলাম কাওসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, পৌর আওয়ামী লীগ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রোকুনুল হক লুলু প্রমুখ। পরে মিলের শ্রমিক-কর্মচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে