মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

চার জেলায় ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্র উদ্বোধন

স্বদেশ ডেস্ক
  ১৩ এপ্রিল ২০২১, ০০:০০

করোনার সংক্রমণ এড়াতে দেশের বিভিন্ন স্থানে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রির ভ্রাম্যমাণ কেন্দ্র চালু করেছে প্রাণিসম্পদ বিভাগ। নাটোর, বগুড়ার দুপচাঁচিয়া, নীলফামারীর ডোমার ও দিনাজপুরের চিরিরবন্দর থেকে এই কার্যক্রম উদ্বোধনের খবর জানিয়েছেন আমাদের প্রতিনিধিরা :

নাটোর : নাটোরে ভ্রাম্যমাণ পিকআপ ভ্যানে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার জেলা ও সদর প্রাণিসম্পদ বিভাগের আয়োজনে মাদ্রাসা মোড় এলাকায় এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা প্রমুখ।

দুপচাঁচিয়া (বগুড়া) : প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের সার্বিক ব্যবস্থাপনায় এবং উপজেলা ডেইরি ফার্মস অ্যাসোসিয়েশন ও পোলট্রি ওনার্স অ্যাসোসিয়েশনের বাস্তবায়নে বগুড়ার দুপচাঁচিয়ায় ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা চেয়ারম্যান ফজলুল হক প্রধান অতিথি হিসেবে এই ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপস্নব, উপজেলা পোলট্রি ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আমিনুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোছা. নাছরীন পারভীন, উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. আবু হেনা মো. মোর্শেদ ই ইলাহী রিয়েল প্রমুখ।

ডোমার (নীলফামারী) : নীলফামারীর ডোমারে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মোড়ে এই বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, প্রাণিসম্পদ কর্মকর্তা মোজাম্মেল হক, ভেটেরিনারি সার্জন জহুরুল ইসলাম প্রমুখ।

চিরিরবন্দর (দিনাজপুর) :দিনাজপুরের চিরিরবন্দরে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। রোববার বিকাল সাড়ে ৫টায় এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা সিদ্দীকা।

এ সময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আবু সরফরাজ হোসেন, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মো. দেলোয়ার হোসেন, ডা. মাহবুবা বেগম, বাংলাদেশ ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশন চিরিরবন্দর উপজেলার সাধারণ সম্পাদক মো. আনিসুল হক শাহ প্রমুখ বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে