মাদারীপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পার্বতীপুর ও বাজিতপুরে নিহত ২ পাবনা ও রাজনগরে দুইজনের অপমৃতু্য
মাদারীপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাদারীপুরের রাজৈরে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে স্ত্রীর হাতে স্বামী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। কিশোরগঞ্জের বাজিতপুরে সংঘর্ষে নিহত হয়েছেন একজন। এছাড়া পাবনায় বিদু্যতায়িত হয়ে এক স্কুলছাত্র ও মৌলভীবাজারের রাজনগরে পাইপ পড়ে এক বাবুর্চির মৃতু্য হয়েছে। আমাদের আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিরা জানিয়েছেন বিস্তারিত :

মাদারীপুর : মাদারীপুরের রাজৈর উপজেলার কবিরাজপুর ইউনিয়নের কাঁচাবালি গ্রামে বুধবার সকালে একটি মেহগনি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় শাকিল মোলস্না (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শাকিল একই ইউনিয়নের বিশ্বম্বরদী গ্রামের মজিবর মোলস্নার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শাকিল ঢাকার তিতুমীর কলেজ থেকে মাস্টার্স শেষ করে এবার বিসিএস লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। তিনি লকডাউন ও রমজানের কারণে এক সপ্তাহ আগে বাড়ি যান। বুধবার ভোরে সাহরি খেয়ে ফজরের নামাজ পড়ে প্রাতঃভ্রমণের জন্য বের হয়েছিলেন শাকিল। সকাল ৭টা পর্যন্ত তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। ৮টার দিকে কাঁচাবালি গ্রামের শাহজাহানের পুকুর পাড়ের একটি মেহগনি গাছে শাকিলের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পার্বতীপুর (দিনাজপুর) : দিনাজপুরের পার্বতীপুরে গলা টিপে স্বামী শাহাজাদ হোসেন ওরফে সাজ্জাদকে (৩৮) হত্যার অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে পৌর শহরের ৯ নং ওয়ার্ডের চান্দোয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার সকালে নিহতের বাড়ি থেকে স্ত্রী শরিফা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, ২০১৯ সালে পৌর শহরের চান্দোয়াপাড়া গ্রামের জহির উদ্দীনের ছেলে শাহাজাদ হোসেন সাজ্জাদের সঙ্গে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের শফিকুল ইসলামের মেয়ে শরিফা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। পুলিশ জানায়, বুধবার ভোরে শাহজাদ বাড়ি যান। ওইদিন বিকালে স্ত্রী শরিফা খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে খেতে দেন। কিছুক্ষণের মধ্যে শাহজাদ গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়লে শরিফা তাকে গলা টিপে হত্যা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরিফা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

বাজিতপুর (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের শাহপুর চেঙ্গাহাটি গ্রামের জহিরুল ইসলামের মেয়ে সুমাইয়া আক্তার (১৪) দুই দিন মৃতু্যর সঙ্গে লড়ার পর মঙ্গলবার রাতে ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় বাজিতপুর থানায় হত্যা মামলা করা হয়েছে। পুলিশ স্বপ্না আক্তার (৫০) নামে এক নারীকে বুধবার সকালে গ্রেপ্তার করে বিকালে কারাগারে পাঠিয়েছে।

জানা যায়, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রসহ জহিরুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এতে চারজন গুরুতর আহত হন। তাদের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য সুমাইয়াকে ঢাকায় পাঠানো হয়।

পাবনা : পাবনার চাটমোহরে আতিকুল ইসলাম সজিব (১১) নামে এক স্কুলছাত্র ঘুড়ি ওড়াতে গিয়ে বিদু্যতায়িত হয়ে মারা গেছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের কৈনুড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সজীব ওই গ্রামের মজিদ হোসেনের ছেলে। সে কৈনুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। ইউপি সদস্য মাসুদ রানা জানান, সকালে বাড়ির পাশে মাঠে ঘুড়ি ওড়াতে যায় সজিব। কিছুক্ষণ পর সুতা ছিঁড়ে ঘুড়ি পাশের গাছের ডালে আটকে যায়। ঘুড়িটি পারতে সজিব গাছে ওঠে। পাশের বিদু্যতের লাইনের তার ওই গাছে ছিল। এ সময় বিদু্যতায়িত হয়ে মারা যায় সজীব।

রাজনগর (মৌলভীবাজার) : মৌলভীবাজারের রাজনগরে নির্মাণাধীন ভবন থেকে পাইপ পড়ে মাসুক মিয়া (৪০) নামে এক বাবুর্চির মৃতু্য হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের তেলিজুড়ি এলাকায় নির্মানাধীন রাজনগর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে এই ঘটনা ঘটে। মাসুক মিয়া একই এলাকার কনাই মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাসুক মিয়া রাজনগর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ভবন নির্মাণের কাজে যুক্ত শ্রমিকদের জন্য রান্নার কাজ করতেন। বুধবার সকালে তিনি সেখানে কাজ করতে যান। এ সময় নির্মাণাধীন ভবন থেকে দুটি লোহার পাইপ মাসুক মিয়ার উপর পড়ে। শ্রমিকরা তাকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে