বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ধান কাটতে গিয়ে লাশ হলেন ডোমারের দুই কৃষি শ্রমিক দুই জেলায় সড়কে আরও দুইজনের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ২২ এপ্রিল ২০২১, ০০:০০

বোরো ধান কাটতে নওগাঁ যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন নীলফামারীর ডোমার উপজেলার দুই কৃষি শ্রমিক। এছাড়া পৃথক সড়ক দুর্ঘটনায় নাটোরের বড়াইগ্রামে এক ট্রাকচালক ও ফরিদপুরের বোয়ালমারীতে এক যুবক নিহত হয়েছেন। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

নীলফামারী : বোরো ধান কাটতে নওগাঁ যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন নীলফামারীর ডোমার উপজেলার দুই কৃষি শ্রমিক।

নিহতরা হলেন উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ময়দান পাড়ার মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম (৪৫) ও আব্দুল খালেকের ছেলে নুর বখশ (৫৫)।

জানা যায়, ডোমার উপজেলা থেকে একটি মাইক্রোবাসে করে ১৩ জন কৃষি শ্রমিক উপজেলা প্রশাসনের সহযোগিতায় নওগাঁর আত্রাই যাচ্ছিলেন। মঙ্গলবার দুপুরে জয়পুরহাট-হিলি সড়কের জিয়ার মোড় এলাকায় বালু বোঝাই ট্রাক্টরের সঙ্গে তাদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে একজন ও চিকিৎসাধীন অবস্থায় অপরজনের মৃতু্য হয়।

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শাহিন হোসেন (৩৬) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে নাটোর-পাবনা মহাসড়কে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিন নাটোর সদর উপজেলার উত্তর পটুয়াপাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে। বনাপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম বলেন, চেয়ারম্যার মোড় এলাকায় নাটোর থেকে ছেড়ে আসা ভুট্টা বোঝাই ট্রাকের সঙ্গে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক শাহিন নিহত এবং অপর ট্রাকের চালকসহ তিনজন আহত হন।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর মোড়ে মো. মিলন খান (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি উপজেলার শেখর ইউনিয়নের বড়গাঁ গ্রামের বীর মুক্তিযোদ্ধা রাজা খানের ছেলে। জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মিলন বোয়ালমারী বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের চতুল ইউনিয়নের বাইখীর এলাকায় পৌঁছালে ঢাকাগামী গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাকের সঙ্গে মিলনের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিলনের মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে