বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২২ এপ্রিল ২০২১, ০০:০০

ইয়াবা জব্দ

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৯২০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ সাত হাজার টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। মঙ্গলবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের টোলপস্নাজা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার সাহেবনগর গ্রামের মো. সবুজ মিয়া (৩৩) ও একই উপজেলার মেজেরকান্দি গ্রামের মো. সফি উলস্নাহ (২৫)।

বুধবার দুপুরে গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানোর্ যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে আশুগঞ্জ টোলপস্নাজা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের তলস্নাশি করে ৯২০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ সাত হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানিয়েছের্ যাব। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

বস্তিতে আগুন

তুরাগ-উত্তরা প্রতিনিধি

তুরাগের রানাভোলা এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১২টার দিকে রানাভোলা এলাকার ৩ নম্বর রোড সংলগ্ন মোস্তফা মেম্বারের বস্তিতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে প্রায় দেড় শতাধিক ঘর পুড়ে যায় এবং আনুমানিক কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

খবর পেয়ে দ্রম্নত ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের উত্তরা ও টঙ্গী স্টেশনের কর্মীরা। পরে ফায়ার সার্ভিসের মোট ৬টি ইউনিটের প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এ ব্যাপারে উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনিরুল ইসলাম জানান, তারা পুরোপুরিভাবে আগুন নিয়ন্ত্রণে এনেছেন। খবর পাওয়ার পরই তারা দ্রম্নত ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেন। ফলে ক্ষয়ক্ষতির পরিমাণ কমিয়ে আনাসহ আগুন থেকে আশপাশের ঘরবাড়িগুলো রক্ষা করা গেছে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন লাগার কারণ জানা যায়নি বলে জানান এই ফায়ার কর্মকর্তা।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই বস্তির সামনেই ফেলে দেওয়া লেপ-তোষক ও ময়লা আগুনে পোড়ানো হতো। সেই ময়লা পোড়ানোর আগুন থেকেই আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান। এ সময় তিনি বলেন, আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সহায়তার জন্য এলাকার কমিশনারকে নির্দেশ

দেওয়া হয়েছে। পাশাপাশি তার পক্ষ থেকেও ৫০ বস্তা চাল অনুদান ঘোষণা করেছেন। দ্রম্নততম সময়ের মধ্যেই এই দুর্যোগ কেটে যাবে বলে

তিনি আশা প্রকাশ

করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে