পত্নীতলায় মারপিটে যুবকের মৃতু্য

সোনাইমুড়ীতে মাদক সেবনে বাধা দেওয়ায় যুবক খুন

সোনাইমুড়ীতে মাদক সেবনে বাধা দেওয়ায় যুবক খুন

নোয়াখালীর সোনাইমুড়ীতে মাদক সেবনে বাধা দেয়ায় ছুরিকাঘাতে মাহফুজ হোসেন (২২) নামে এক যুবককে খুন করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের সাত ঘরিয়া গ্রামের লদের বাড়িতে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় মাহফুজের বাবা শহীদ (৫০) চারজনকে আসামী করে সোনাইমুড়ী থানায় মামলা করেছেন।

এজাহারসূত্রে জানা যায়, শবেবরাতের রাতে সাত ঘরিয়া গ্রামের ইশতিয়াক (২০) পাশের নাওড়ীসহ অন্যান্য গ্রাম থেকে কয়েকজন মাদকসেবীকে এনে লদের বাড়ির বাগানে গাঁজা খাচ্ছিলেন। ওই বাড়ির ছেলে মাহফুজ ও তার চাচা জাহাঙ্গীর মাদক সেবনে বাধা দেন। এই নিয়ে মাহফুজ ও ইশতিয়াকের মধ্যে দ্বন্দ্ব চলছিল। বুধবার রাত ৯টার দিকে স্থানীয় কাজিরখিল বাজার থেকে মাহফুজ বাড়ির দিকে যাওয়ার সময় প্রতিপক্ষের লোকজন তাকে মারধর করে। পরে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্যকমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন জানান, রাতেই মাহফুজের বাবা চারজনকে আসামী করে সোনাইমুড়ী থানায় মামলা করেছেন।

এদিকে আমাদের পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর পত্নীতলা উপজেলার আমাইড় এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রাজু হোসেন (২১) নামে এক যুবকের মৃতু্য হয়েছে।

জানা গেছে, বুধবার সকালে উপজেলার আমাইড় ইউনিয়নের ডাসনগর দিঘিপাড়া গ্রামের আফজাল হোসেন (৫৫) ও তার ছেলে রাজুর সঙ্গে বাড়ির পাশের বিদু্যতের তারে হেলে যাওয়া বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা আফজাল ও রাজুর উপর হামলা করে। স্থানীরা তাদের উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎস্যাধীন অবস্থায় রাতে রাজু মারা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে