চিরিরবন্দরে ট্রাক-ট্রাক্টর সংঘর্ষে দুইজন নিহত

চুয়াডাঙ্গা ও সাপাহারে দুই শিশুর মৃতু্য
চিরিরবন্দরে ট্রাক-ট্রাক্টর সংঘর্ষে দুইজন নিহত

দিনাজপুরের চিরিরবন্দরে ট্রাকের সঙ্গে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। অন্যদিকে চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনা ও নওগাঁর সাপাহারে ট্রাক্টরচাপায় দুই শিশুর মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট :

চিরিরবন্দর (দিনাজপুর) : দিনাজপুরের চিরিরবন্দরে সৈয়দপুর-দশমাইল মহাসড়কের রানীরবন্দর ইছামতি কলেজ মোড়ে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ট্রাকচালক এবং ট্রাক্টরের হেলপার নিহত হয়েছেন। সোমবার ভোর ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, দশমাইল থেকে সৈয়দপুরগামী একটি ট্রাক্টরের সামনের চাকা পাংচার হয়ে খুলে যায়। এ সময় সৈয়দপুর থেকে দশমাইলগামী একটি ট্রাকের সঙ্গে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ট্রাকচালক বাদল মিয়া (৩৫) ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত ট্রাক্টরের হেলপার এরশাদ আলীকে (৪৫) স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পথে তার মৃতু্য হয়।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় শ্যালোইঞ্জিনচালিত আলমসাধুরচাপায় সাদিয়া আক্তার (৫) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের পিরপুর গ্রামে বায়তুল মামুর জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। সাদিয়া উপজেলার গাইদঘাট গ্রামের সবুজের মেয়ে।

জানা গেছে, ঈদ করতে নানাবাড়িতে এসেছিল সাদিয়া। সকালে নানির সঙ্গে দোকানে যায় সে। রাস্তা পার হওয়ার সময় দ্রম্নতগতির একটি আলমসাধু তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

সাপাহার (নওগাঁ) : নওগাঁর সাপাহারে পাওয়ার ট্রলির চাকায় পিষ্ট হয়ে জোবায়ের হোসেন (৩) নামে এক শিশুর মৃতু্য হয়েছে।

রোববার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার তিলনা ইউনিয়নের বাদ দোঁয়াশ গ্রামে ট্রলিচালক নুর হোসেন তার ট্রলি নিয়ে গ্রামের একটি আম বাগানে যান।

এ সময় নুর হোসেনের ছেলে জোবায়ের তার বাবার পাওয়ার ট্রলিতে উঠে বসে। পথে অসাবধানতাবশত শিশুটি ট্রলি থেকে ছিটকে চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে