শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ফোন পেলেই অসহায়দের সহায়তা দিচ্ছেন ইউএনও

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
  ১১ মে ২০২১, ০০:০০
মো. জিয়াউল হক মীর

করোনাভাইরাসের সময় সারাদেশে জনজীবনে নেমে এসেছে চরম অভাব-অনটন ও দুর্ভোগ। এর প্রভাব নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায়ও ব্যতিক্রম নয়। প্রবাসী অধু্যষিত এ এলাকায় সাময়িকভাবে অনেক পরিবার অসহায়ত্বের মধ্যে রয়েছে। চক্ষুলজ্জায় কাউকে বলতেও পারে না। এমন পরিস্থিতিতে উপজেলার অসহায় পরিবারগুলোর পাশে রয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউল হক মীর। ফোন বা এসএমসএস পেলেই গ্রামগঞ্জে খাবার নিয়ে ছুটে যান এ কর্মকর্তা।

জানা যায়, গত কয়েকদিনে কললিস্টের সূত্রধরে ৬৫ অসহায়, হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন তিনি। তিনি তার ফেসবুক অফিসিয়াল পেইজে উলেস্নখ করেন, করোনার প্রভাবে কোম্পানীগঞ্জের কোথাও কেউ খাদ্য সংকটে থাকলে আমাদের জানাবেন। অসহায় মানুষের মুখে খুশির হাসি দেখতে পেলে আমাদের ভালো লাগবে।

উলেস্নখ্য, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)-এর দুর্যোগময় পরিস্থিতিতে সরকারি দায়িত্ব ও স্বীয় উদ্যোগে অতিরিক্ত দায়িত্ব পালনে সাহসী ভূমিকা রাখায় শিক্ষা, শ্রম, বন ও পরিবেশ রক্ষা সোসাইটি কর্তৃক গত সেপ্টেম্বরে 'দেশরত্ন' পদকে ভূষিত হয়েছিলেন তিনি। তিনি কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন ও সাহসী ভূমিকা রাখায় এ পদকে ভূষিত হন। তিনি গত ৯ আগস্ট থেকে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে