শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কুমিলস্নায় অপহরণকারী চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কুমিলস্না
  ১১ মে ২০২১, ০০:০০

কুমিলস্নায় পলিটেকনিকের ছাত্র জালাল হোসেন ও মাসুদ রানা নামে দুইজনকে অপহরণ করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে সংঘবদ্ধ অপহরণকারী চক্র। এ ঘটনায়র্ যাব কুমিলস্নার একটি দল অভিযান চালিয়ে সোমবার ভোর রাতে অপহৃতদের উদ্ধার এবং অপহরণকারী চক্রের এক নারীসহ ৩ সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা হলেন- কুমিলস্নার আদর্শ সদর উপজেলার রিনা আক্তার (৪০), শাহপরান (১৯) ও বুড়িচং উপজেলার শরীফ ইসলাম (২২)।

সোমবার দুপুরের্ যাব-১১, সিপিসি-২ কুমিলস্না ক্যাম্পের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

র্

যাব জানায়, কুমিলস্না সিসিএন পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র জালাল হোসেন ও তার চাচাতো ভাই মাসুদ রানা মোবাইল ফোন কিনতে রোববার দুপুরে বাড়ি থেকে কুমিলস্না শহরে যায়। তারা টমছমব্রিজ থেকে বাড়ি ফেরার সময় নন্দনপুর এলাকায় কোটবাড়ি সড়কে অপহরণকারী চক্র তাদের তুলে নিয়ে যায়। পরে তাদের আদর্শ সদর উপজেলার উত্তর দূর্গাপুর এলাকায় রিনা আক্তারের ঘরে আটকে রেখে স্বজনদের কাছে বিকাশের মাধ্যমে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টির্ যাবকে জানালে অপহৃতদের উদ্ধারে অভিযানে নামের্ যাব। সোমবার ভোররাতে অপহৃতদের উদ্ধার করে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তারসহ তাদের কাছ থেকে দুটি চাকু, নগদ ১৩ হাজার টাকা, তিনটি মোবাইল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে