ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই জেলায় নিহত ৩

ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই জেলায় নিহত ৩

টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। অন্যদিকে নাটোরের বড়াইগ্রামে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত হয়েছেন পিকআপ ভ্যানের চালক। আমাদের আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট :

টাঙ্গাইল ও ঘাটাইল : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বইন্নাদীঘি এলাকায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী। এ ঘটনায় আহত হন আরও তিনজন। রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ঘাটাইল-সাগরদীঘি-ভরাডোবা সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মধুপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের আ. হালিমের ছেলে আমজাদ হোসেন (৪৩) ও গোপালপুর উপজেলার কাঁঠালিয়া গ্রামের সোরহাব উদ্দিনের ছেলে মঞ্জুরুল করিম (৩৪)। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম দুর্ঘটনার খবর নিশ্চিত করে জানান, আহতদের স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর ও বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে চালবোঝাই ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে মেহেদী হাসান উজ্জল (৩০) নামে পিকআপ চালক নিহত হয়েছেন। নিহত পিকআপ চালক উজ্জল ঈশ্বরদীর মানিকনগর এলাকার সিদ্দিক প্রামাণিকের ছেলে। সোমবার উপজেলার কয়েন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানান, কুষ্টিয়া থেকে আহাদ অ্যাগ্রো ফুড কোম্পানির চালবোঝাই ট্রাকটি কয়েন বাজার এলাকায় পৌঁছালে বনপাড়া থেকে ছেড়ে আসা আমের ক্যারেট বোঝাই পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ চালক উজ্জল ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে