শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
মান্দা ও নিয়ামতপুরে ৮ জন আটক

বিভিন্ন অভিযোগে ১০ স্থানে ২২ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ৩০ জুলাই ২০২১, ০০:০০

প্রতারণা, মাদক, হত্যা মামলাসহ বিভিন্ন অভিযোগে টাঙ্গাইল, লক্ষ্ণীপুরের রামগতি, নরসিংদীর রায়পুরা, হবিগঞ্জের নবীগঞ্জ, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ, বগুড়ার শিবগঞ্জ ও আদমদীঘি, সাভার, নওগাঁর রানীনগর এবং কিশোরগঞ্জের তাড়াইল থেকে ২২ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অন্যদিকে পৃথক অভিযানে নওগাঁর মান্দা ও নিয়ামতপুর থেকে আটজনকে আটক করার খবর পাওয়া গেছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবরে ডেস্ক রিপোর্ট-

টাঙ্গাইল :টাঙ্গাইলে করোনা টিকা নেওয়ার রেজিস্ট্রেশন (নিবন্ধন) করে অতিরিক্ত টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সাব্বির হোসেন রুবেল (৩১) নামে একজনকে গ্রেপ্তার করেছের্ যাব। বৃহস্পতিবার ভোরে শহরের নগরজালফৈ (ঢাকা রোড) থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলের্ যাব-১২ এর সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান নিশ্চিত করেছেন। গ্রেপ্তার রুবেল টাঙ্গাইল শহরের নগরজালফৈ এলাকার সামাদ মিয়ার ছেলে।

রামগতি (লক্ষ্ণীপুর) : লক্ষ্ণীপুরের রামগতিতে বিশেষ অভিযানে সাত জুয়াড়িকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার উপজেলার ৩নং চরপোড়াগাছা ইউনিয়নের হারুন বাজার এলাকায় জুয়ার আসর থেকে তাদের গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন- আবুল বাসার, আনোয়ার হোসেন, জহির, জামাল, মামুন, মিলন এবং এমরান। রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান এ তথ্য নিশ্চিত করেন।

রায়পুরা (নরসিংদী) : নরসিংদীর রায়পুরায় ৫০ কেজি গাঁজা, একটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেলসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- ইব্রাহীম, ইমন, সোহেল রানা (১) ও সোহেল রানা (২)।

নবীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে মাহমুদ আলী নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মাহমুদকে কারাগারে পাঠানো হয়। তিনি বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের সঞ্জব আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম।

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী হত্যাকান্ডে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যার কাজে ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দক্ষিণ মাধবপুর গ্রামে খড়ির স্তূপ থেকে এসব আলামত উদ্ধার করা হয়।

শিবগঞ্জ (বগুড়া) : বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার তেঘরী মহলস্না থেকে বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তাররা হলেন- পৌর এলাকার মেহেদী হাসান (২০) ও বগুড়া সদর উপজেলার শাকিল (২১)।

আদমদীঘি (বগুড়া) :বগুড়ার আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মোতাহার হোসেন (৩৬) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে ওই নারী মামলা করার পর পুলিশ মোতাহারকে গ্রেপ্তার করে। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, বৃহস্পতিবার ভিকটিমের জবানবন্দি গ্রহণের জন্য আসামি মোতাহার হোসেনকে আদালতে পাঠানো হয়েছে।

সাভার : সাভারে দশ লাখ টাকার হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে সাভার পৌর এলাকার কাঞ্চনপুর মহলস্না থেকে তাকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। পুলিশ জানায়, কাঞ্চনপুর বালুরমাঠ এলাকায় মাদক ব্যবসায়ী শাহিন মিয়ার (৪৫) হেরোইন বিক্রি করার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় সাড়ে ৪০০ গ্রাম হেরোইনসহ শাহিনকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হেরোইনের দাম প্রায় দশ লাখ টাকা।

রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে চুরি যাওয়া মালামাল উদ্ধার ও আসামি গ্রেপ্তার বিষয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বৃহস্পতিবার থানা চত্বরে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১২ জুলাই রাতে সংঘবদ্ধ একটি চক্র শো-রুমের পেছন দিকের টিনশেড কেটে প্রবেশ করে টিভি, ফ্যান, গাসের চুলাসহ বিভিন্ন সামগ্রী চুরি করে নিয়ে যায়।

তাড়াইল (কিশোরগঞ্জ) :কিশোরগঞ্জের তাড়াইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে নাজমুল হুদা ইফান (১৮) নামে এক যুবককে হত্যার ঘটনায় মারুফ মিয়া (২০) নামে একজনকে গ্রেপ্তার করেছের্ যাব। বুধবার রাতে করিমগঞ্জের গোজাদিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মান্দা (নওগাঁ) : নওগাঁর মান্দায় তালাকপ্রাপ্ত স্ত্রীকে অপহরণ করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে পাঁচজন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নুরুলস্নাবাদ ইউনিয়নের রামনগর গ্রামে এ ঘটনা ঘটে। পরে ভিকটিমের দায়ের করা মামলায় বুধবার তাদের কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন নাটোরের সিংড়া উপজেলার মহসীন আলী (৩০), ইব্রাহীম খলিলুলস্নাহ (২৫), মানসুরুল ইসলাম (৩৬), জাহিদুল ইসলাম (২৮) ও নাজমুল হোসেন (২৫)।

মামলা সূত্রে জানা গেছে, নওগাঁর মান্দা উপজেলার মুক্তা রাজশাহী শহরে লেখাপড়ার সময় নাটোরের সিংড়া উপজেলার মহসীন আলীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৬ সালের ২২ ফেব্রম্নয়ারি তারা রাজশাহীর আদালতে বিয়েও করেন। এরপর শহরের একটি ভাড়াবাসায় বসবাস করছিলেন। ইউপি সদস্য উজ্জল হোসেন জানান, মঙ্গলবার বিকালে একটি মাইক্রোবাসে স্বামী মহসীন আলী ৯-১০ জন লোক নিয়ে মুক্তার বাসায় যান। এ সময় তারা মুক্তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় তাদের ধাওয়া দিয়ে রামনগর উচ্চবিদ্যালয় এলাকায় আটক করে স্থানীয়রা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে