বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রংপুরে টিকা নিলেন ২২৬ চীনা নাগরিক

রংপুর প্রতিনিধি
  ৩০ জুলাই ২০২১, ০০:০০

রংপুরে ২২৬ জন চীনা নাগরিক করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নিয়েছেন। বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে তাদের টিকা প্রদান করা হয়েছে। যারা টিকা গ্রহণ করেছেন এরা সবাই নীলফামারীর উত্তরা ইপিজেড ও দিনাজপুরের ফুলবাড়ী কয়লা খনিতে কর্মরত।

রংপুর সিভিল সার্জন হিড়ম্ব কুমার রায় জানান, এসব চীনা নাগরিক নীলফামারী ইপিজেডে কর্মরত থাকলেও ঢাকা থেকে তারা রংপুরের ঠিকানায় রেজিস্ট্রেশন করেছেন। ফলে তারা বৃহস্পতিবার রংপুর সিভিল সার্জন কার্যালয় এসে করোনার ঠিকা গ্রহণ করেন। দুটি বুথে তাদের টিকা দেওয়া হয়েছে। টিকা দেওয়া শেষে তাদের প্রত্যেককে ত্রিশ মিনিট পর্যবেক্ষণে রাখা হয়েছিল। এ সময় তাদের কারো কোনো সমস্যা হয়নি এবং কেউ কোনো অভিযোগ করেননি।

তিনি আরও জানান, চীনের এসব নাগরিক নিজ দেশের টিকা নিতেই আগ্রহী। অন্য দেশের নিতে চাননি। তাই তাদের দেশের টিকাই প্রয়োগ করা হয়েছে।

চীনা নাগরিকের প্রতিনিধি থমাস জানান, তারা উত্তরা ইপিজেড ও দিনাজপুর কয়লা খনিতে কর্মরত। তারা সবাই একসঙ্গে টিকা নিয়েছেন। টিকা নিতে কোনো ধরনের সমস্যা হয়নি। ইউ আর ফিলিং বেটার রাইট নাউ।

হু চেং উন নামে এক চীনা নাগরিক জানান, 'ভালোই লাগছে, কোনো সমস্যা হচ্ছে না।'

মহানগর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ জানান, চীনা নাগরিকদের নিরাপত্তায় পুলিশি ব্যবস্থা জোরদার কর হয়েছিল। নিরাপত্তার কোনো সমস্যা হয়নি। সব ঠিকঠাক আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে