মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ভাঙ্গুড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

দৌলতপুরে ভাতিজার হাতে চাচা খুন সাত জেলায় আরও লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ৩০ জুলাই ২০২১, ০০:০০

পাবনার ভাঙ্গুড়ায় পাঁচ মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। কুষ্টিয়ার দৌলতপুরে ভাতিজার হাতে নিহত হয়েছেন এক চাচা। এছাড়া বিভিন্ন অভিযোগে নওগাঁর নিয়ামতপুর, ভোলার লালমোহন, খুলনার পাইকগাছা, বগুড়ার আদমদীঘি, শরীয়তপুরের ডামুড্যা, নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও কিশোরগঞ্জের নিকলী থেকে আরও আটজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট:

পাবনা : পাবনার ভাঙ্গুড়ায় মাধবী বসাক শিমা (২২) নামে এক পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী ও পরিবারের লোকজন। এ ঘটনায় পুলিশ মাধবীর স্বামীকে আটক করেছে। বুধবার দুপুরে ঘটা এ ঘটনায় নিহতের বাবা পরিমল বাদী হয়ে থানায় মামলা করেছেন।

ভাঙ্গুড়া থানার ওসি ফয়সাল বিন আহসান বলেন, গৃহবধূর বাবা একটি হত্যা মামলা করেছেন। পুলিশ মাধবীর স্বামীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।

দৌলতপুর (কুষ্টিয়া) :কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নে ভাতিজার হাতে খুন হয়েছেন রিয়াজ খাঁ (৭৫) নামে এক বৃদ্ধ। বুধবার রাত সাড়ে ৮টার দিকে আসন্ন আশুরা উপলক্ষে কর্মসূচি পালনের নেতৃত্ব নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দিরাজ খাঁয়ের দায়ের কোপে ঘটনাস্থলেই নিহত হন রিয়াজ খাঁ।

দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।

নিয়ামতপুর (নওগাঁ) : নওগাঁর নিয়ামতপুরে জয়ন্ত চন্দ্র বর্মণ (২০) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। বুধবার উপজেলার রসুলপুর ইউনিয়নের পীরপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

লালমোহন (ভোলা) :ভোলার লালমোহনে নিজ বসতঘর থেকে মোসা. শিমলা (২০) নামে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকালে উপজেলার চরভূতা ইউনিয়নের হরিগঞ্জ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। শিমলা ওই এলাকার মতলব চৌকিদার বাড়ির মো. আবুল কাশেমের মেয়ে।

লালমোহন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ভোলায় পাঠানো হয়েছে।

পাইকগাছা (খুলনা) :খুলনার পাইকগাছায় কপোতাক্ষ নদের চরে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে এলাকাবাসী হরিঢালী ক্যাম্প পুলিশকে জানালে থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লামটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ডামুড্যা (শরীয়তপুর) :শরীয়তপুরের ডামুড্যায় বিয়ের মেহেদীর রং না শুকাতেই বিষপান করে লামিয়া (১৮) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। মাত্র তিন দিন আগেই তার বিয়ে হয়েছিল। বৃহস্পতিবার নিজ বাড়ির ছাদে তিনি বিষপান করেন। প০রিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডামুড্যা থানার ওসি শরীফ আহম্মেদ জানান, এ ঘটনায় থানায় অপমৃতু্যর মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) :নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের মর্তুজাবাদ গ্রামের আক্কাছ আলীর বাড়ির নৈশপ্রহরী মোহসিন মিয়ার (৪৫) বিদু্যৎস্পৃষ্টে মৃতু্য হয়েছে। তিনি ওই এলাকার আমির উদ্দিন প্রধানের ছেলে।

নিকলী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের নিকলী উপজেলার ছাতিরচর ইউনিয়নের ছাতিরচর দক্ষিণ হাটি গ্রামের ফরিদ উদ্দিনের স্ত্রী হামিদা খাতুন (৪৫) বুধবার নিজ ঘরে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার হামিদার লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠায় নিকলী থানা পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে