শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সমবেদনা জানাতে মেয়র আইভীর বাড়িতে পাটমন্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ৩০ জুলাই ২০২১, ০০:০০
মায়ের মৃতু্যতে নারায়ণগঞ্জের সিটি মেয়র আইভীর বাসায় গিয়ে সমবেদনা জানান পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক -যাযাদি

মা হারানো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে তাদের বাড়িতে যান বস্ত্র ও পাটমন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

তিনি মেয়র আইভী ও শোকার্ত পরিবারের খোঁজখবর নেন। বৃহস্পতিবার দুপুরে শহরের দেওভোগে মেয়র আইভীর বাসভবন 'চুনকা কুটিরে' সমবেদনা জানাতে ছুটে যান মন্ত্রী।

উলেস্নখ্য, গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম (৭৩) ইন্তেকাল করেন। মায়ের মৃতু্যতে শোকাহত মেয়র আইভী ও তার পরিবারের লোকজনের প্রতি সমবেদনা জানান মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

তিনি মেয়রের উদ্দেশে বলেন, মা হারানোর বেদনা সহ্য করার মতো না। স্বজন যে হারায়, সেই কষ্ট বোঝে। সবাই এই শোক কাটিয়ে উঠুক- এই কামনা করি। মেয়র ও তার পরিবারের অন্য সদস্যদের সুস্বাস্থ্য কামনা করেন মন্ত্রী।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, নাসিকের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মেয়রের ভাই আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, আহাম্মদ আলী রেজা রিপন, মহানগর যুবলীগের সহ-সভাপতি কামরুল হুদা বাবু প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে