শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
আদালতে জবানবন্দি

প্রতিশোধ নিতেই দিঘলিয়ার ইয়াসিনকে হত্যা

খুলনা অফিস
  ৩০ জুলাই ২০২১, ০০:০০

অল্প সময়ে খুলনার দিঘলিয়ার ইয়াসিন হত্যাকান্ডের মূল রহস্য উদ্ঘাটন করতে পেরেছে খুলনা জেলা পুলিশ। মামা শাহজাহান গাজীর ওপর প্রতিশোধ নিতেই খুন করা হয় দিঘলিয়ার ব্যবসায়ী ইয়াসিন শেখকে। হত্যাকান্ডে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে বুধবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এই মামলার আসামি সানি। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামানের আদালতে তিনি এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গ্রেপ্তার সানি গাজী পাড়ার বাবুল খাঁর ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সঞ্জীব কুমার জানান, গত মঙ্গলবার সানিকে দিঘলিয়া থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে তাকে আদালতে উপস্থিত করা হয়। সানি হত্যাকান্ডের ব্যাপারে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।

খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব হাসান বলেন, হত্যাকান্ডে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। তবে হত্যাকান্ডে জড়িত অনেকের ব্যাপারে তথ্য দিয়েছেন সানি। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

জানা গেছে, ইয়াসিনের মামার সঙ্গে কিছুদিন আগে খুনিদের বিরোধ হয়। আর এই বিরোধের জেরে খুন হন ইয়াসিন। ঘটনার দিন এশার নামাজের পর দুর্বৃত্তরা ভিকটিমকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে হত্যাচেষ্টার উদ্দেশে তার ওপর হামলা চালায়।

পরে চন্দনীমহল গাজী পাড়া এলাকায় মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে যায়। রাত ১০টায় নিহতের স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নিহতের মা দিঘলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে