বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আশ্রয়ণ প্রকল্পে কোনো অনিয়ম মেনে নেবে না সরকার -তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
  ৩১ জুলাই ২০২১, ০০:০০
জামালপুরের সরিষাবাড়ীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি -যাযাদি

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, মুজিবশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব ভূমিহীন ও গৃহহীন জনগোষ্ঠীকে গৃহনির্মাণ করে দিয়ে আশ্রয়ের ব্যবস্থা করে দিয়েছেন। আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে প্রায় ৯ লাখ পরিবারকে বিনামূল্যে গৃহনির্মাণ করে দেওয়া হয়েছে। এ উদ্যোগ বিশ্বে নজিরবিহীন। এ প্রকল্পে কোনো অনিয়ম মেনে নেবে না সরকার। উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চর পোগলদিঘা গ্রামে শুক্রবার সকালে আশ্রয়ণ প্রকল্প-২ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক মুর্শেদা জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, পৌর মেয়র মনির উদ্দিন, কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, আওয়ামী লীগ নেতা মুস্তাফিজুর রহমান শাহাজাদা, আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে তিনি সুবিধাভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ করেন। পরে তিনি ওই আশ্রয়ণ প্রকল্পে উপজেলা প্রশাসনের আয়োজনে বৃক্ষ রোপণ করেন।

অপরদিকে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী একইদিন দুপুরে পৌরসভার মাইজবাড়ী এলাকায় তৃতীয় লিঙ্গের জন্য বরাদ্দ দেওয়া আশ্রয়ণ প্রকল্প-২ এর ৯টি গৃহ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে