বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

হত্যা-আত্মহত্যাসহ ১২ জনের অস্বাভাবিক মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ৩১ জুলাই ২০২১, ০০:০০

দেশের ৯ জেলায় হত্যা-আত্মহত্যাসহ ১২ জনের অস্বাভাবিক মৃতু্যর ঘটনা ঘটেছে। এর মধ্যে পুত্রের হাতে পিতা খুন, স্বামীর হাতে স্ত্রী খুন, ছুরিকাঘাতে যুবক নিহত, প্রতিপক্ষের হামলায় মুসলিস্ন নিহত ও আত্মহত্যা করেন দুই নারী পুরুষ। গাজীপুর, পটুয়াখালী, ঝিনাইদহ, জয়পুরহাট, বাগেরহাট, কক্সবাজার, নীলফামারী, নাটোর ও ময়মনসিংহে ওই অস্বাভাবিক মৃতু্যর ঘটনা ঘটে।

শ্রীপুর (গাজীপুর) :গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামে জমি বিরোধে ছেলেদের সঙ্গে কথা কাটাকাটির জেরে আলতাফ হোসেন নামে একজন নিহত হয়েছেন। গত রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। নিহত আলতাফ হোসেন (৫২) নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার নারায়ণপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি আরএকে সিরামিক কারখানায় অপারেটর পদে চাকরি করতেন।

নিহতের ভাই রফিকুল ইসলাম জনান, ১০ বছর আগে শ্রীপুরের নগরহাওলা এলাকায় আড়াই গন্ডা জমি কিনে বাড়ি করেন আলতাফ। চাকরি থেকে অবসর নেওয়ার কিছুদিন পর ছেলেরা তার কেনো খোঁজ-খবর না নিয়ে উল্টো বাবার সঙ্গে খারাপ আচরণ করত। এ নিয়ে তাদের পরিবারে দীর্ঘদিন ধরে ঝগড়াঝাটি লেগেই ছিল। পরে বিষয়টি সম্পর্কে থানায় অভিযোগও দিয়েছিলেন আলতাফ হোসেন। বৃহস্পতিবার ছোট বোনকে ফোন দিয়ে আলতাফ হোসেনের ছেলেরা জানায় যে, বাবাকে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে। পরে রাত সাড়ে দশটার দিকে ফের ফোন দিয়ে আলতাফ হোসেনের মৃতু্যর কথা জানালে পুলিশে খবর দেওয়া হয়।

পটুয়াখালী :পটুয়াখালী-বরিশাল মহাসড়কের শিয়ালী এলাকায় ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম ইব্রাহিম হোসেন ফয়সাল (২৪)। সে পেশায় একজন মোটরসাইকেল চালক। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। ফয়সাল মহিপুর এলাকার জয়নাল আবেদিনের পুত্র।

ঝিনাইদহ : ঝিনাইদহে মসজিদে নামাজের ইকামত দেওয়াকে কেন্দ্র করে মোদাচ্ছের মোল্যা (৫৬) নামে এক মুসলিস্নকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে সদর উপজেলার গোয়ালপাড়া নিজ পুটিয়া বউ বাজারে। নিহত মোদাচ্ছের মোল্যা গোয়ালপাড়া নিজ পুটিয়া গ্রামের শুকুর আলীর ছেলে। এ ঘটনায় এখনও থানায় কোনো মামলা হয়নি।

আক্কেলপুর (জয়পুরহাট) : জয়পুরহাটের আক্কেলপুরে চারতলা বাসার ছাদ থেকে পড়ে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীর মৃতু্য হয়েছে। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃতু্য হয়। ছাত্রীর নাম ফারিয়া আখতার ওরফে ইতি (১৬)। সে আক্কেলপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

উখিয়া (কক্সবাজার) : কক্সবাজারের উখিয়ার বালুখালী তৈলিপাড়া খালে ভাসমান অবস্থায় একজন রোহিঙ্গা নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উদ্ধার হওয়া লাশটি রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে। ওই ব্যক্তি ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি বস্নকের বাসিন্দা বলে জানিয়েছেন এপিবিএন পুলিশ।

সৈয়দপুর (নীলফামারী) :সৈয়দপুরে পারিবারিক কলহে আত্মহত্যার জন্য হারপিক পান করা ব্যক্তি ৩ সন্তানের জনক শামীম (৩৮) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে মৃতু্যবরণ করেছেন। নিহত শামীম ওই এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ওসমানের ছেলে।

নাটোর :নাটোরের বড়াইগ্রামে নিখোঁজের ৬ দিন পর ডোবা থেকে বীরজিনা কস্তা নামের এক বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বনপাড়া-পাবনা মহাসড়কের বনপাড়া পৌর শহরের সরদারপাড়া এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত বীরজিনা কস্তা মাঝগাঁও বাহিমালী পূর্বপাড়া এলাকার মৃত বায়েন জোসেফ কস্তার স্ত্রী।

মোড়েলগঞ্জ (বাগেরহাট) :বাগেরহাটের মোড়েলগঞ্জে লিমন মোলস্না (১০) নামে এক শিশুর হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে শিশুটির মরদেহ তার বাড়ির অদূরে একটি ডোবায় পাওয়া যায়। নিহত লিমন দোনা গ্রামের ব্যবসায়ী ইমন মোলস্নার ছেলে।

গৌরীপুর (ময়মনসিংহ) :ময়মনসিংহের গৌরীপুরে পুকুরে ডুবে আড়াই বছরের শিশুর মৃতু্য হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ১০টায়। পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলাধীন ২নং গৌরীপুর ইউনিয়নের শালিহর কান্দাপাড়া গ্রামের আবুল হাশিমের শিশু কন্যা মোছা: পপি খেলতে গিয়ে বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। পরে সামনের পুকুরে লাশ ভাসতে দেখে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

বাগেরহাট :বাগেরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র কচুপট্টিতে ফারজানা আক্তার (২০) নামের একজন যৌনকর্মী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার বাগেরহাট সদর হাসপাতালে তার লাশের ময়না তদন্ত শেষে মোংলায় তার খালু বাড়িতে নিয়ে দাফন করা হয়। ফারজানা আক্তার লোহাগড়া ইতনা এলাকার আব্দুর রহমান শেখের মেয়ে। সূত্র জানায়, বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। আর এই প্রেমের কারণেই ফারজানা আক্তার বুধবার রাতে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলে পড়ে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে