বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চার জেলায় মাদকসহ ১১ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ৩১ জুলাই ২০২১, ০০:০০

চার জেলায় মাদকসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। টাঙ্গাইল, বরিশাল, নাটোর ও বগুড়ার দুপচাঁচিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আঞ্চলিক অফিস, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর :

টাঙ্গাইল : টাঙ্গাইলে পৃথক অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোল মাদকসহ ৬ ব্যক্তিকে গ্রেপ্তার করেছের্ যাব। শুক্রবার সকালের্ যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- টাঙ্গাইল শহরের পশ্চিম আকুর টাকুর পাড়ার মৃত কদম আলীর ছেলে মাদক ব্যবসায়ী মো. ফিরোজ মিয়া ওরফে টাইগার ফিরোজ (৩০), একই এলাকার মৃত ইমাম হোসেনের ছেলে রেজাউল ইসলাম (৫১), নাগরপুর উপজেলার মাইলজানী গ্রামের সৈয়দ ইলিয়াস হোসেনের ছেলে সৈয়দ মিরাজ হোসেন শুভ (৩২), মির্জাপুর উপজেলার বানাইল ইউনিয়নের পংমটং গ্রামের আ. রশিদ মিয়ার ছেলে মো. শাহজাহান মিয়া (৪৪), একই উপজেলার ফতেহপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে মো. আবির হোসেন (২২) ও কালামজানী গ্রামের মো. ময়নাল হোসেনের ছেলে মো. দেলোয়ার হোসেন।

বরিশাল : শরীয়তপুরের্ যাব-৮ এর অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে শরীয়তপুর জেলার সখিপুর থানা এলাকা থেকে ১৪৬ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। শুক্রবারর্ যাব-৮ এর বরিশাল সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

দুপচাঁচিয়া (বগুড়া) : বগুড়ার দুপচাঁচিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার রাতে বিভিন্ন স্থান থেকে আন্তঃজেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের তিনজন সদস্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো দুপচাঁচিয়া উপজেলার ভাটাহার গ্রামের সিরাজ প্রাং-এর ছেলে আব্দুর রহিম বুলু (৩৪), আদমদীঘি উপজেলার বিনাহালী গ্রামের আব্দুল গফুর আকন্দের ছেলে সাগর ওরফে রব্বানী (২৫) ও কাহালু উপজেলার শিলকঁওর গ্রামের আব্দুর রহিমের ছেলে রাজু প্রাং (২৫)।

নাটোর : নাটোরে আদালত থেকে পালানো আসামি মনিরুল ইসলামকে বাগাতিপাড়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে তাকে বাগাতিপাড়ার মাছিমপুর গ্রাম থেকে গ্রেপ্তার করে লালপুর থানা পুলিশ। মনিরুল ইসলাম নাটোরের বাগাতিপাড়া উপজেলার মাছিমপুর গ্রামের আদ্দুল গাফ্‌ফারের ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে