অসহায়দের সেনাবাহিনীর খাদ্য বিতরণ

অসহায়দের সেনাবাহিনীর খাদ্য বিতরণ

টানা বৃষ্টিতে পানিবন্দি ও লকডাউনে কর্মহীন ক্ষতিগ্রস্ত অসহায় মানুষকে ত্রাণ দিয়েছে সেনাবাহিনী। সেনা সদস্যদের প্রতিদিনের আহার থেকে কিছুটা সাশ্রয় করে দেশের কর্মহীন মানুষের খাদ্যের ব্যবস্থা করছে তারা। প্রতিনিধিদের পাঠানো খবর-

বাগেরহাট : টানা বৃষ্টিতে বাগেরহাটের শরণখোলায় পানিবন্দি অসহায় মানুষের মধ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ২৮ পদাধিক ব্রিগেডের ৪৩ বীর ইউনিটের ৭ ডিভিশনের সদস্যরা উপজেলার বগি, সাউথখালী ও সুড়িয়াখালী এলাকায় বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্য বিতরণ করেন। সেনাসদস্যদের নিজস্ব রেশন বাঁচিয়ে এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে বলে জানিয়েছেন ক্যাপ্টেন হাসান মোরশেদ।

হরিপুর (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার করোনায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র কর্মহীনদের ত্রাণ দিয়েছে সেনাবাহিনী। সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি এবং রংপুর এড়িয়া কমান্ডার মেজর জেনারেল কামরুল হাসানের নির্দেশে কর্মসূচিতে রোববার উপজেলার রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে ১২৫ জন হতদরিদ্র মানুষকে ত্রাণ বিতরণ করেন ফোর ইস্ট বেঙ্গলের অধীন ঠাকুরগাঁও সেনা ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন কাওসার রাশেদসহ সেনা কর্মকর্তা ও সদস্যরা। এ সময় উপস্থিত ছিলেন আ'লীগ সভাপতি ও ডিগ্রি কলেজের অধ্যক্ষ সইদুল হক, সাংবাদিক মাসুদ রানা পলক, রানীশংকৈল প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদ, জিয়াউর রহমান প্রমুখ।

রায়পুরা (নরসিংদী) : নরসিংদীর রায়পুরা উপজেলার মাহমুদপুর গুচ্ছ গ্রামসহ আশপাশের ৮০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। রোববার গুচ্ছগ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন লে. কর্নেল গাজী আব্দুস।

এ সময় উপস্থিত ছিলেন মেজর কামরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী বোরহান উদ্দিন, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা খান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হালিম প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে