শ্রীপুরে 'বন্দুকযুদ্ধে' যুবক নিহত ছয় জেলায় ৬ লাশ

শ্রীপুরে 'বন্দুকযুদ্ধে' যুবক নিহত ছয় জেলায় ৬ লাশ

গাজীপুরের শ্রীপুরের্ যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। অন্যদিকে ঝালকাঠি, ময়মনসিংহের গফরগাঁও, হবিগঞ্জের মাধবপুর, রংপুর, নারায়ণগঞ্জের রূপগঞ্জ এবং ঢাকার কেরানীগঞ্জ থেকে ছয় লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরের্ যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে পারভেজ (২৮) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়িচালা (সাত চুঙ্গিরপাড়) নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল হতে এক রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে জানিয়েছের্ যাব-১। নিহত পারভেজ (২৮) উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রামের সিরাজ উদ্দিন ওরফে কালু শেখের ছেলে।

গফরগাঁও (ময়মনসিংহ) : ময়মনসিংহের গফরগাঁওয়ে রোববার সকালে বিয়ের দেড় মাসের মধ্যে আতিকুল ইসলাম (৩৫) নামে এক প্রবাসী যুবকের লাশ উদ্ধার করেছে পাগলা থানা পুলিশ। উপজেলার পশ্চিম গোলাবাড়ি গ্রামে বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে একটি গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ ঝুলছিল।

পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝালকাঠি : ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মনির হাওলাদার (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার সকালে সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের রমজানকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাধবপুর (হবিগঞ্জ) : হবিগঞ্জের মাধবপুরে শাহেরা খাতুন (৫০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম উপজেলার আদাঐর ইউনিয়নের গোপালপুর গ্রামের একটি ডোবা থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

রংপুর : প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বিয়ের দিন সকালে বখাটের ছরিকাঘাতে গুরুতর আহত মাদ্রাসা ছাত্রী তারমিনা আক্তার ওরফে ফুলতি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। টানা চারদিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে মারা যান তিনি। গত ২৮ জুলাই প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে শাখাওয়াত হোসেন নামে ওই যুবক। শাখাওয়াত ফুলতির বড় বোনের শ্বশুরবাড়ির আত্মীয়তার সূত্রে পূর্বপরিচিত ছিল।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার তেঁতলাবো এলাকায় গত শনিবার রাতে সাদিয়া পপি (২৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সাদিয়া পপি তেঁতলাবো এলাকার জিন্নত আলীর মেয়ে। এ ব্যাপারে সাদিয়ার পপির বাবা জিন্নত আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় অপমৃতু্যর মামলা দায়ের করেন।

কেরানীগঞ্জ (ঢাকা) : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে জান্নাত নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার এই লাশ উদ্ধার করা হয়। সদরঘাট নৌ-ফায়ার সার্ভিসের ইনচার্জ মালেক মোলস্না জানান, খবর পেয়ে রাত সাড়ে ১০টায় ফায়ার সার্ভিসের ডুবুরিরা জান্নাতের লাশ উদ্ধার করে। রাত ১১টায় থানা পুলিশ ময়নাতদন্তের জন্য ওই কিশোরীর লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের স্বজনরা জানায়, কিশোরীর নাম জান্নাত (১৫) নীলফামারী জেলার জলঢাকা পশ্চিম কাঠালিয়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অপমৃতু্য মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে