আখাউড়ায় করোনা উপসর্গে একজনের মৃতু্য গাইবান্ধায় ও চুনারুঘাটে শনাক্ত ১১৫

আখাউড়ায় করোনা উপসর্গে একজনের মৃতু্য গাইবান্ধায় ও চুনারুঘাটে শনাক্ত ১১৫

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে করোনা উপসর্গ নিয়ে রোববার অলি মিয়া (৬৫) নামের এক ব্যক্তির মৃতু্য হয়েছে। অলি মিয়া উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রামের বাসিন্দা।

উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স সূত্রে জানা গেছে, ভোর সাড়ে ৫টায় স্বজনরা অলি মিয়াকে হাসপাতালে নিয়ে এসে জানায় রোগীর শ্বাসকষ্ট হচ্ছে। কর্তব্যরত চিকিৎসক রোগীকে হাসাপাতালে ভর্তি করে অক্সিজেন দিয়ে রাখেন। কিন্তু রোগীর জ্বর, সর্দি-কাশি থাকার কথা স্বজনরা গোপন রাখে। দুই বোতল অক্সিজেন দেওয়ার পরও রোগীর অক্সিজেন লেভেল নেমে যায়। অবস্থা খারাপ দেখে স্বাস্থ্য কমপেস্নক্সের চিকিৎসক ডা. আবু আহমেদ রোগীকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু স্বজনরা নিতে চাননি। সকাল ১০টার দিকে তিনি মারা যান। পরিবারের লোকজন তাৎক্ষণিক লাশ নিয়ে গেছে। নিহতের করোনা স্যাম্পল নেওয়া সম্ভব হয়নি।

আমাদের গাইবান্ধা প্রতিনিধি জানান, গাইবান্ধায় রোববার করোনাভাইরাসে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৫১ জন। আর উপসর্গ থাকায় আরও ৫১ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। জেলায় সর্বমোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৮৫১ জনে। তাদের মধ্যে মৃতু্য হয়েছে ৩৫ জনের।

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের চুনারুঘাটে নতুন করে ৬৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। উপজেলায় সর্বমোট করোনা আক্রান্ত ৫৩৯ জন। শনিবার রাত ১২টায় এ তথ্য নিশ্চিত করেন চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মোজাম্মেল হোসেন।

তিনি বলেন, নতুন করে সুস্থ হয়েছেন ১২ জন, মোট সুস্থ ৩৫৭ জন, আইসোলেশনে আছেন ১৭৮ জন ও ৪ জনের মৃতু্য হয়েছে। বর্তমান পরিস্থিতিতে গত ১৫ থেকে ২০ দিনে উপজেলায় করোনা সংক্রমণের হার বৃদ্ধি পেয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে