মাদকসহ নানা অপরাধে ১০ জেলায় গ্রেপ্তার ৩৭

মাদকসহ নানা অপরাধে ১০ জেলায় গ্রেপ্তার ৩৭

দেশের দশ জেলায় মাদক, চুরি, পাচার, ধর্ষণসহ বিভিন্ন অপরাধে ৩৭ জনতে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রাজবাড়ী, হবিগঞ্জ, খুলনা, বাগেরহাট, পটুয়াখালী, কিশোরগঞ্জ, নওগাঁ, নারায়ণগঞ্জ, বগুড়া, ও সিলেটে এই গ্রেপ্তারের ঘটনা ঘটে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজবাড়ী : রাজবাড়ী সদর, পাংশা থানা ও ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে ১৮ জনকে গ্রেপ্তার করেছে। এ সময় ৩৮০ পিস ইয়াবা জব্দ করা হয়। রাজবাড়ী সদর থানা সূত্র জানায়, সদর উপজেলার মাটিপাড়া থেকে তিনশ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলো সুমন ভুইয়া, নাজির বিশ্বাস ও শাহিন শেখ। এদের সবার বাড়ি একই গ্রামে। এ ছাড়া অপর একটি অভিযানে একটি মামলায় পরোয়ানাভুক্ত আসামি সেকেন্দার মুন্সীকে গ্রেপ্তার করা হয়। তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

রাজবাড়ীর ডিবি সূত্র জানায়, কালুখালী উপজেলার মোহনপুর এলাকা থেকে ৮০ পিস ইয়াবাসহ ইদ্রিস আলী নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি একই উপজেলার কোমরপুর গ্রামে। তাকে কালুখালী থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা করা হয়েছে। অপরদিকে পাংশা থানার পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ জনকে গ্রেপ্তার করেছে। তারা হলো- শলক মন্ডল, আলম মন্ডল, তোফাজ্জেল হোসেন, রমজান মন্ডল, জিলস্নুর রহমান, আইয়ুব আলী বরু, লালন, ঝন্টু মন্ডল, রফিকউদ্দিন, শহিদ, সদর আলী, বাবুল হোসেন এবং সাচ্চু রহমান। এদের বাড়ি পাংশা উপজেলার বিভিন্ন গ্রামে। আসামিদের রাজবাড়ীর আদালতে চালান করা হয়েছে।

লাখাই (হবিগঞ্জ) : হবিগঞ্জের লাখাই উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে চুরির দায়ে এক কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স কর্তৃপক্ষ। আটককৃত সৈকত (১৭) উপজেলার বামৈ গ্রামের আলমগীর মিয়ার ছেলে। রোববার উপজেলার স্বাস্থ্য কমপেস্নক্সের নবনির্মিত ভবনের তালা ভেঙে রক্ষিত স্যানিটেশন সামগ্রীসহ বেশ কিছু মূল্যবান জিনিসপত্র টমটমে করে নিয়ে পালানোর সময় বেলা ১১টার দিকে তাকে আটক করা হয়। পরে লাখাই থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

পাইকগাছা (খুলনা) : পাইকগাছায় ১২ মাসের শিশুসহ ভাবিকে (২৫) নিয়ে দেবর পালিয়েছে। ঘটনার দুই দিন পর রাড়ুলী ক্যাম্প পুলিশের টুআইসি গোলাম রসুল ভিকটিমদ্বয়কে উদ্ধার ও আরাজী ভবানীপুর গ্রামের খোকন সানার ছেলে মাসুমকে (১৮) গ্রেপ্তার করেছে।

মোলস্নাহাট (বাগেরহাট) : মোলস্নাহাটে অভিনব কায়দায় বহনকালে ২৪ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি এক মহিলা ও এক পুরুষকে গ্রেপ্তার করেছে মোলস্নাহাট থানা পুলিশ। রোববার দুপুর দেড়টায় উপজেলার ৫নং গাওলা ইউনিয়নের নোনাডাঙ্গা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন, মোছা. রাশিদা খাতুন (৩৫) ও মো. আলমগীর হোসেন (৩৮)।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) : মির্জাগঞ্জে মাদকসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রোববার সন্ধ্যায় উপজেলা সদরস্থ সুবিদখালি কলেজ রোড এলাকা থেকে ২৫ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার পশ্চিম সুবিদখালী গ্রামের লোকমান হাওলাদার (২৮) ও পূর্ব সুবিদখালী গ্রামের তাজবিরুল তাইবিন (১৯)।

ভৈরব (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের ভৈরবে ৩ মানব পাচারকারীকে আটক করেছের্ যাব সদস্যরা। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার রামনগর গ্রামের মো. রানা মিয়া (৩০), ভৈরব উপজেলার সম্ভুপুর গ্রামের সাইফ মিয়া (২৩) ও একই উপজেলার কালিকাপ্রসাদ গ্রামের কামাল মিয়া (৬০)।

বদলগাছী (নওগাঁ) : নওগাঁর বদলগাছীতে ছাগল চুরির অপরাধে ৩ চোরকে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী। জানা যায় ১ আগস্ট রাতে উপজেলার মিঠাপুর ইউপির মিঠাপুর পূর্বপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রিপনের বাড়ির প্রাচীর টপকে ভেতরে ঢুকে ২টি খাসি চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে আটক হয়। আটককৃতরা হলেন, মিঠাপুর সরকার পাড়ার দুখু সরকার (২৫), হাসান আলী (২৪) ও সাগরপুর গ্রামের বিল্পব পাহান (৩৫)।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ ২৪ ক্যান বিয়ারসহ মনির চৌধুরী (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। রোববার দিবাগত গভীর রাতে উপজেলার কল্যান্দী বালিয়াপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আড়াইহাজার থানার ওসি অনিচুর রহমান মোলস্না জানান, তাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সোমবার চালান দেওয়া হয়েছে।

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে ১ গ্রাম হেরোইনসহ মামুন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মামুন সান্তাহার ইয়ার্ড কলোনির আজিজের ছেলে। রোববার সন্ধ্যায় উপজেলার সান্তাহার পুরাতন মাছ বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি মামলা হয়েছে।

শিবগঞ্জ (বগুড়া) : বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ এক অভিযান চালিয়ে ধর্ষণ ও বেআইনিভাবে গাঁজা চাষ করার অপরাধে ২টি পৃথক মামলায় ২ জনকে আটক করেছে। পুলিশ জানায়, উপজেলার কিচক ইউনিয়নের মাটিয়ান দক্ষিণপাড়া গ্রামে ফুসলিয়ে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন যাবৎ এক যুবতীকে ইচ্ছার বিরুদ্ধে দৈহিক সম্পর্ক গড়ে তোলে শফিউল ইসলাম। এতে ওই যুবতী ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। অনার্স সম্মান শ্রেণিতে অধ্যয়নরত প্রেমিক তাকে বিয়ে না করে কালপেক্ষপণ করে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে শিবগঞ্জ থানায় প্রতারণা করে ধর্ষণের অপরাধে একটি মামলা দায়ের করেন। পরে রোববার রাতে শফিউল ইসলামকে (২৪) আটক করে পুলিশ। তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে