দেশে খাদ্য সংকট হবে না :খাদ্যমন্ত্রী

দেশে খাদ্য সংকট হবে না :খাদ্যমন্ত্রী
নওগাঁর পোরশায় নিতপুর খাদ্যগুদাম পরিদর্শন করে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি -যাযাদি

দেশে খাদ্য সংকট হবে না, খাদ্য মজুত ভালো, মজুতের জায়গার অভাব হবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। সোমবার পোরশা উপজেলার নিতপুর খাদ্যগুদাম পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খাদ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ইতোমধ্যে ওএমএস দ্বিগুণ করা হয়েছে। আগামী সেপ্টেম্বর থেকে খাদ্য-বান্ধব কর্মসূচির চাল বিতরণ করা হবে। অপর এক প্রশ্নের জবাবে বলেন, চাল সংগ্রহ ভালো হচ্ছে। কোথাও কেউ খারাপ চাল দিলে সেটা রিজেক্ট করা হচ্ছে। আর যদি কেউ খারাপ চাল সংগ্রহ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

এ সময় রাজশাহী বিভাগীয় খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসেন পাটওয়ারী, পোরশা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্‌ মঞ্জুর মোরশেদ চৌধুরী, ইউএনও নাজমুল হামিদ রেজা, নওগাঁ জেলা খাদ্যনিয়ন্ত্রক আলমগীর কবির, ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনসহ খাদ্য বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে খাদ্যমন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনের করোনাভাইরাস প্রতিরোধ কমিটির এক মতবিনিময় সভায় যোগ দেন। সভায় স্থানীয় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন। এতে সভাপতিত্ব করেন ইউএনও নাজমুল হামিদ রেজা। সভা শুরুর আগে শোকাবহ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ঘাতকদের হাতে নিহত তার পরিবারের সব সদস্যের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভা শেষে খাদ্যমন্ত্রী দুপুরে নিতপুর ইউনিয়নের গোপালগঞ্জ আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন এবং সেখানে বসবাসরত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে