বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাজানো গাড়িতে বিদায় নিয়ে বাড়ি গেলেন ২৬ পুলিশ সদস্য

পাবনা প্রতিনিধি
  ০৪ আগস্ট ২০২১, ০০:০০

বিদায় সংবর্ধনা আর শুভেচ্ছা স্মারক উপহার দিয়ে সাজানো গাড়িতে করে চাকরি জীবনের ইতি টেনে বাড়ি গেলেন পুলিশের ২৬ সদস্য। বিদায় বেলায় সবাই আবেগ আপস্নুত।

পাবনা জেলা পুলিশে কর্মরত অবস্থায় অবসরে যাওয়া ৩ জন এএসআই ও ২৩ জন কনস্টেবলকে চাকরি জীবন শেষে একসাথে বিদায় জানানো হয়েছে। সোমবার জেলা পুলিশ লাইন্সের শহীদ বীর মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে তাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে তৈরি হয় আবেগঘন পরিবেশের।

অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের সভাপতি পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিদায়ী পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক তুলে দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, স্নিগ্ধ আখতার, জিন্নাহ আল মামুন, রোকনুজ্জামান উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, 'আপনাদের নিঃস্বার্থ দেশসেবা দানের জন্য বাংলাদেশ পুলিশ আপনাদের কাছে ঋণী। ৪০ বছর আপনারা অনুকূল-প্রতিকূল পরিস্থিতির মাঝে ব্যক্তিগত স্বার্থ উপেক্ষা করে পুরো বিভাগকে, দেশকে নিজের সর্বস্ব উজাড় করে, চরম ত্যাগ শিকার করে যে সেবা দিয়ে গেলেন। তা ছিল বিস্ময়কর, অনন্য এবং অসাধারণ। আপনাদের যে কোনো সমস্যায় বাংলাদেশ পুলিশ পাশে থাকবে।'

অনুষ্ঠানে অবসরে যাওয়া এএসআই ওমন আলী (সশস্ত্র) বলেন, 'পুলিশে চার দশক চাকরি করে দেশ মাতৃকার সেবা করতে পেরে আমি গর্ববোধ করছি। ভবিষ্যতে আমাদেরকে প্রয়োজন হলে আমরা আপনাদের পাশে থাকব।'

বিদায় সংবর্ধনা শেষে ৩ জন এএসআই ও ২৩ জন কনস্টেবলকে জেলা পুলিশের একটি সুসজ্জিত গাড়িতে করে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে