৯ জেলায় অস্ত্রসহ ৪৭ জন গ্রেপ্তার

৯ জেলায় অস্ত্রসহ ৪৭ জন গ্রেপ্তার

৯ জেলায় অস্ত্রসহ ৪৭ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জয়পুরহাট, নড়াইল, খাগড়াছড়ি, কুমিলস্নার চৌদ্দগ্রাম, বগুড়ার ধুনট, গাজীপুরের কালিয়াকৈর, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ও মৌলভীবাজারের রাজনগর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর :

চৌদ্দগ্রাম (কুমিলস্না) : কুমিলস্নার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার চৌদ্দগ্রাম থানাসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ২২ জন ওয়ারেন্টভুক্ত আসামি এবং মাদক মামলায় গাঁজা, ফেনসিডিল, ইয়াবাসহ ৩ জনসহ ২৫ জনকে গ্রেপ্তার করা হয়। চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ত্রিনাথ সাহা জানান, ২৫ জন আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

খাগড়াছড়ি : খাগড়াছড়ির গুইমারায় সেনাবাহিনী গোপন সংবাদের ভিত্তিতে একটি বাসে অভিযান চালিয়ে একটি দেশীয় অস্ত্র, সেনাবিরোধী পোস্টারসহ রঞ্জিত বাবু নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ব্যক্তি রামগড় উপজেলার জগন্নাথ পাড়ার শিশির মহাজনের ছেলে। মঙ্গলবারগোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

নড়াইল : নড়াইল শহর-সংলগ্ন সীমাখালী এলাকায় বাসচালক লিয়াকত সিকদার (৫২) হত্যা মামলার প্রধান আসামি আউড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পলাশ মোল্যাসহ (৪৪) তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার অন্য আসামিরা হলেন- সীমাখালী গ্রামের রুবেল শেখ (৩০) এবং গোপীনাথ গুহ গোপী (৩০)।

জয়পুরহাট : জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে জয়পুরহাট-বগুড়া বাইপাস সড়কের দাদড়া ফকিরপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- রিপন চন্দ্র সরকার (২৫), উজ্জল চন্দ্র দাস (২২), সোহেল মাহমুদ (৩৩) ও মুকুল সরকার (২৫)।

ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে ১০ লিটার দেশীয় চোলাই মদসহ তোজাম আলী (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার গ্রেপ্তারকৃত ওই মাদক ব্যবসায়ীকে ধুনট থানাহাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত তোজাম আলী চরধুনট মধ্যপাড়া এলাকার মৃত ময়েন প্রামাণিকের ছেলে।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা এলাকা থেকে ৭০০ পিস ইয়াবাসহ খোরশেদ আলম (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেপ্তারকৃত খোরশেদ দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার ভবানীপুর এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে। সোমবার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে আবুবকর হার্ডওয়্যার নামে একটি দোকানের সামনে থেকে খোরশেদ আলমকে গ্রেপ্তার করা হয়।

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) : পর্নোগ্রাফি আইনে দুই যুবকসহ আদালতের ওয়ারেন্টভুক্ত ৮ জনকে গ্রেপ্তার করেছে ঠাকুরগাওয়ের পীরগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- উপজেলার করনাই গ্রামের আনিসুর রহমান, আব্দুল জব্বার, নওশাদ, আফজাল হোসেন ও তোজাম্মেল হোসেন, পয়গাম আলী, জাবরহাট গ্রামের ফিরোজ এবং বোচাগঞ্জের চিলাপাড়া গ্রামের কৃষ্ণ দাস।

রাজাপুর (ঝালকাঠি) : ঝালকাঠির রাজাপুরে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার গালুয়া দুর্গাপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো- বাগেরহাটের মোড়লগঞ্জের আরিফ খান জয় (২৩), লক্ষ্ণীপুর জেলার কমল নগর উপজেলার মো. তারেক (২৩)।

রাজনগর (মৌলভীবাজার) : মৌলভীবাজারের রাজনগরে দুই জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার টেংরা ভৈরবথলি থেকে মঙ্গলবার নাজেল মিয়া (৩৫) ও একই ইউনিয়নের ইলাশপুর গ্রামের মৃত বাতির বেগের ছেলে ফজলু বেগ (৪২)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে