শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার :পলক

নাটোর ও সিংড়া প্রতিনিধি
  ২৬ সেপ্টেম্বর ২০২১, ০০:০০
নাটোরের সিংড়ায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক -যাযাদি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ সরকার দুর্যোগে সবসময় জনগণের পাশে ছিল। বিএনপি-জামায়াত কখনো দেশের মানুষের পাশে ছিল না। ২০১৭ সালের বন্যা, ২০২০ সালে বন্যা ও করোনায় পাশে ছিল আওয়ামী লীগ সরকার। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের ফলেই করোনা সংক্রমণের দীর্ঘ সংকটকালে দেশের কোনো কার্যক্রম বিশ্বের অন্যান্য দেশের মতো থেমে থাকেনি।

শনিবার নাটোরের কোর্ট মাঠের মুক্তমঞ্চে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাড়িতে বসে থেকে সাড়ে চার লাখ শিক্ষার্থীর ৭০ শতাংশ অনলাইনে প্রাতিষ্ঠানিক পড়াশোনা করেছেন। দেশের দুই হাজারের অধিক আদালতে ভার্চুয়াল কার্যক্রম পরিচালনা করে দেড় লক্ষাধিক মামলার শুনানি হওয়ার ফলে মামলার জট তৈরি হয়নি। বর্তমান সরকার সবসময় দেশের মানুষের জন্য কাজ করে চলেছে।

পরে একই মঞ্চে প্রতিমন্ত্রী পর্যায়ক্রমে জনস্বাস্থ্য বিভাগের 'সমগ্র দেশে নিরাপদ পানি সরবরাহ' প্রকল্পের আওতায় ৩০টি সাবমার্সিবল পাম্প, সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধিত পাঁচটি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুকূলে অনুদানের চেক ও প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে ১২টি হুইল চেয়ার, সোনালী ব্যাংক লিমিটেডের অর্থায়নে উপজেলার ৬০ জন কিন্ডার গার্টেন শিক্ষকের মধ্যে অনুদানের অর্থ বিতরণ এবং শিক্ষা, ধর্মীয় প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে পাঁচ হাজার গাছের চারা বিতরণ করেন। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম সামিরুল ইসলাম, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সঞ্জয় কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড এন্টারপ্রাইজ বিজনেস গ্রম্নপের প্রেসিডেন্ট জর্জ লিনসহ অন্যরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে