বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত

চার জেলায় পাঁচ লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ১৮ অক্টোবর ২০২১, ০০:০০

ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত হয়েছেন। অন্যদিকে চার জেলায় পাঁচজনের লাশ উদ্ধার করা হয়। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ঝিনাইদহ : ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে মখলেছুর রহমান বিশ্বাস (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই গ্রামের আকবর আলী বিশ্বাসের ছেলে বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে। সদর উপজেলার সাধুহাটী ইউনিয়নের বংকিরা পুলিশ ক্যাম্পের এএসআই নাসির উদ্দীন জানান, শনিবার বিকালে জমি জায়গা নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের লোকজন বিরোধে জড়িয়ে পড়ে। উভয় পক্ষ ইট-পাটকেল ও লাটিসোটা নিয়ে একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়ে। এসময় ভাতিজা আলম ও সাইদুর রহমানের লাঠি ও ইটের আঘাতে মখলেছুর রহমান গুরুতর আহত হন। এসময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে এলে তার মৃতু্য হয়। ঝিনাইদহ সদর থানার ওসি সোহেল রানা হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন। এদিকে ঝিনাইদহের কালীগঞ্জে সাপের কামড়ে জয়দেব কুমার (২১) কলেজ শিক্ষার্থীর মৃতু্য হয়েছে। শনিবার বিকালে উপজেলার পারশ্রীরামপুর গ্রামে ধান ক্ষেতে সার দিতে গিয়ে সাপে তার পায়ে কামড় দেয়। নিহত জয়দেব ওই গ্রামের বুদো সাহার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের দীঘিরজান গ্রামে শনিবার দুপুরে পানিতে ডুবে ভাই-বোনের মৃতু্য হয়েছে। তারা হলো, ওই গ্রামের আজাদ ভূঁইয়ার সন্তান আয়েশা (৭) ও স্বাদ (৫)। আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাবিহা সিদ্দিকা এ তথ্য নিশ্চিত করেন।

বাগেরহাট : বাগেরহাটের মোংলাবন্দর উপজেলায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উদ্ধার হওয়া মরদেহটির ময়নাতদন্তের জন্য দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান পুলিশ।

শ্যামনগর (সাতক্ষীরা) : সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় রসুল (৬৫) নামে এক বৃদ্ধ শনিবার বিকালে নিজ বাড়ির সামনে ঘেরের রাস্তায় বজ্রপাতে নিহত হয়েছেন। নিহত রসুল উপজেলার আবাদচন্ডীপুর গ্রামের মৃত তোয়াজ্জেলের ছেলে।

টাঙ্গাইল : টাঙ্গাইলের বাসাইল উপজেলার সোনালিয়া রেলক্রসিংয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শরিফুল ইসলাম (২৮) নামে এক সিঙ্গাপুর প্রবাসী আত্মহত্যা করেছেন। শনিবার বিকালে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেনের নিচে তিনি ঝাঁপ দেন। কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি। শরিফুল ইসলাম সখীপুর উপজেলার দেওবাড়ী চাকলা পাড়া গ্রামের আলাল উদ্দিনের ছেলে।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কুয়াকাটায় মোসা. বুশরা (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে কুয়াকাটার খাজুরা গ্রামে নিহতের স্বামীর বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বুশরার স্বামী মো. ইয়াকুব খন্দকারকে আটক করেছে। কলাপাড়া উপজেলার মহিপুর থানর ওসি খন্দকার মো. আবুল খায়ের বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্টের ভিত্তিতে আসল রহস্য উদ্ঘাটন করা সম্ভব হবে বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে