শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জানাজা শেষে বাড়ি ফেরা হলো না তাদের

মেহেরপুর ও মান্দায় ঝরল আরও ২ প্রাণ
স্বদেশ ডেস্ক
  ১৮ অক্টোবর ২০২১, ০০:০০

এক আত্মীয়ের জানাজা শেষে মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন দুইজন। কিন্তু পথে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে নিভে গেল তাদেরও জীবন প্রদীপ। ঘটনাটি ঘটেছে গাজীপুরের শ্রীপুরে। এছাড়া মেহেরপুর ও নওগাঁর মান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় আরও দুইজনের মৃতু্যর খবর পাওয়া গেছে। প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট:

শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন দুই যুবক। শনিবার রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুর রাজাবাড়ি আঞ্চলিক সড়কের জয়নারাণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শ্রীপুরের গিয়াস উদ্দিনের ছেলে কাজল সরদার (৩০) ও আব্দুল বাতেনের ছেলে আবুল কালাম (৪০)। শ্রীপুর থানার এসআই আব্দুর রাজ্জাক যায়যায়দিনকে জানান, এক আত্মীয়ের জানাজা শেষে মোটর সাইকেল করে বাড়ি ফিরছিলেন আবুল কালাম ও কাজল সরদার। তারা শ্রীপুর রাজাবাড়ি আঞ্চলিক সড়কের জয়নারাণপুর কয়েল কারখানা এলাকায় রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে তাদের মোটর সাইকেলের ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই নিহত হন কাজল। আর হাসপাতালে নেওয়ার পথে মৃতু্য হয় আবুল কালামের।

মেহেরপুর : মেহেরপুরে শ্যালো ইঞ্জিনচালিত আলগামন ও মাইক্রোবাসের সংঘর্ষে দেলোয়ার হোসেন (৫২) নামে একজন নিহত হয়েছেন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আমঝুপি কুলারমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দেলোয়ার চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসমানখালি গ্রামের হায়দার আলীর ছেলে। মেহেরপুর সদর থানার ওসি মো. শাহ দ্বারা খান জানান, দেলোয়ারসহ কয়েকজন তাদের গ্রাম থেকে আলগামোনে করে মুজিবনগর উপজেলায় যাচ্ছিলেন। কুলারমোড় এলাকায় একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন দেলোয়ার হোসেন।

মান্দা (নওগাঁ) : নওগাঁর মান্দায় ট্রাকচাপায় নিহত হয়েছেন আবদুল খালেক (৪৫) নামে এক ভ্যানচালক। রোববার সকালে উপজেলার পাঁজরভাঙা-জলছত্র রাস্তার কুলিহার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালককে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। নিহত আবদুল খালেক উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের চকউলি সরদারপাড়া গ্রামের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে পাঁজরভাঙা থেকে ছেড়ে আসা ট্রাকটি কুলিহার মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ওই ভ্যানে থাকা আবদুল খালেক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে