শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
মান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচন

কসব ইউপিতে মোস্তাক, নূরুল্যাবাদে ফজলুর নৌকার মাঝি হতে চান

মাহবুবুজ্জামান সেতু, মান্দা (নওগাঁ)
  ১৮ অক্টোবর ২০২১, ০০:০০

নওগাঁর মান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান কসব ইউনিয়নের ফজলুর রহমান এবং নুরুল্যাবাদ ইউনিয়নে মোস্তাক আহমেদ ভুট্টু। ইতোমধ্যে তারা প্রচারণায় নেমে পড়েছেন। বিভিন্ন স্থানে পথসভা, বৈঠকসহ নানা প্রচারণা চালাচ্ছেন।

জানা যায়, উপজেলার কসব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান পাঁজরভাঙ্গা গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে। ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘ ২৭ বছর ধরে তিনি এ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। কসবের রাজনীতিতে ফজলুর রহমান খুবই পরিচিত মুখ। মূলত তারই প্রেরণায় জেগে উঠেছে কসব ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতি।

এ ব্যাপারে ফজলুর রহমান বলেন, 'আসন্ন কসব ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আমি। মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হতে পারলে সব ধরনের নাগরিক সুবিধা সম্পন্ন উন্নত-আধুনিক ইউনিয়ন গঠনের কাজ করাই হবে আমার প্রধান লক্ষ্য। শুধু ইউনিয়ন নয় গোটা এলাকার চেহারাই পাল্টে দেব।'

এদিকে উপজেলার আসন্ন ১০নং নুরুল্যাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমেদ ভুট্টু চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সবার দোয়া কামনা করেছেন। মোস্তাক আহমেদ ভুট্টুকে চেয়ারম্যান হিসেবে দেখতে চেয়ে তার সমর্থনকারীরা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেইসঙ্গে চলছে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়। এ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে অগ্রিম প্রচার-প্রচারণা। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও মোস্তাক আহমেদ ভুট্টুর পক্ষে মাঠে কাজ করছেন।

নূরুল্যাবাদ ইউপির পশ্চিম নূরুল্যাবাদ গ্রামের মৃত আফছার আলী প্রামাণিকের ছেলে মোস্তাক আহমেদ ভুট্টু।

তিনি বলেছেন, এবার নির্বাচনে দলীয় আবেদন ফরম উত্তোলন এবং জমাদান করে প্রার্থী হিসেবে জানান দেওয়ায় এলাকাবাসীর মধ্যে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে