ভোলায় পারিবারিক কলহের জেরে স্বামীকে কুপিয়ে হত্যা বেলকুচি ও উলস্নাপাড়ায় দুই লাশ উদ্ধার

ভোলায় পারিবারিক কলহের জেরে স্বামীকে কুপিয়ে হত্যা বেলকুচি ও উলস্নাপাড়ায় দুই লাশ উদ্ধার

ভোলায় পারিবারিক কলহে স্ত্রীর হাতে স্বামী খুন হওয়ার খবর পাওয়া গেছে। অন্যদিকে সিরাজগঞ্জের বেলকুচি ও উলস্নাপাড়া থেকে দুই লাশ উদ্ধার করা হয়। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবরে ডেস্ক রিপোর্ট-

ভোলা : ভোলা সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামী ফরহাদ হোসেন টিটব মুন্সিকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় ঘাতক স্ত্রী নুর নাহার বেগমকে (৩৫) আটক করেছে পুলিশ। নিহত ফরহাদ উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের বেলায়েত হোসেন মুন্সির ছেলে। রোববার ভোরে উপজেলার আলীনগর ইউনিয়নের রুহিতা গ্রামের পন্ডিতের পোলসংলগ্ন এলাকায় এ হত্যাকান্ড ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। রোববার ভোরে কথাকাটাকাটির একপর্যায়ে নুর নাহার বঁটি দিয়ে ফরহাদের শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করেন। স্থানীয়রা টের পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার এবং হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করে।

বেলকুচি (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় যমুনা নদীতে গত শনিবার নিখোঁজ হওয়া নাঈম (১২) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে উপজেলার ক্ষিদ্রমাটিয়া গ্রামের যমুনা নদী থেকে ছাত্রের মরদেহ উদ্ধার করে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মৃত নাঈম উপজেলার চন্দনগাঁতি গ্রামের নূরনবীর ছেলে। সে সোহাগপুর এস কে পাইলট উচ্চবিদ্যালয়ে পড়াশোনা করত। বেলকুচি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের ফায়ার ফাইটার মুমিনুর রহমান জানান, ছাত্রটি নিখোঁজ হওয়ার পর রাজশাহী ফায়ার স্টেশনের ডুবুরি দল ও বেলকুচি ফায়ার সার্ভিসের সহযোগিতায় যমুনা নদীতে অভিযান চালিয়ে রোববার তার মরদেহ উদ্ধার করে।

উলস্নাপাড়া (সিরাজগঞ্জ) : শনিবার বিকালে উলস্নাপাড়া উপজেলার চর সাতবাড়ীয়া গ্রামের ফুলজোর নদী থেকে মস্তকবিহীন এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পরিচয় জানা যায়নি। উজান থেকে লাশটি কচুরিপানাবেষ্টিত অবস্থায় ভেসে আসে। স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবহিত করলে, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে উলস্নাপাড়া মডেল থানার ওসি হুমায়ন কবির জানান, লাশের পরিচয় জানার চেষ্টা চলছে। লাশটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে