বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৫ অক্টোবর ২০২১, ০০:০০

ভিত্তিপ্রস্তর স্থাপন

ম পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড় সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের একাডেমিক-কাম-ওয়ার্কশপ ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর রোববার স্থাপন করা হয়েছে। সদর উপজেলার তালমা এলাকায় এই ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মজাহারুল হক প্রধান এমপি। কলেজ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র জাকিয়া খাতুন, প্যানেল মেয়র সফিকুল ইসলাম, সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন ডালি ও পঞ্চগড় শিক্ষা প্রকৌশল অধিপ্তরের নির্বাহী প্রকৌশলী দীপক কুমার মন্ডল।

পরিচিতি ও মতবিনিময়

ম ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও সদর উপজেলার নবাগত ইউএনও আবু তাহের মো. সামসুজ্জামান রোববার সাংবাদিকদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন। এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সহসভাপতি জাকির মোস্তাফিজ মিলু, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমীন সরকার প্রমুখ।

ওসির মতবিনিময়

ম কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানী থানার নবাগত ওসি মোহাম্মদ মাসুদ রায়হানের সঙ্গে উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের মতবিনিময় সভা রোববার অনুষ্ঠিত হয়েছে। ওসি মোহাম্মদ মাসুদ রায়হানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ ফিরোজ আলম, কাশিয়ানী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ, সহসভাপতি কাজী ওমর হোসেন, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল আলম মুন্না প্রমুখ।

শিক্ষা উপকরণ বিতরণ

ম জবি প্রতিনিধি

গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য সহায়তায় হেল্প ডেস্ক ও শিক্ষা উপকরণ বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। রোববার গুচ্ছ ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের এই সেবা দেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এ সময় তথ্য সহায়তা কেন্দ্র থেকে শিক্ষার্থীদের আসন পরিকল্পনা বিষয়ক তথ্য ও হেল্প ডেস্ক থেকে শিক্ষার্থীদের ব্যাগ, মোবাইল রাখা হয়। এ ছাড়া আগত পরীক্ষার্থীদের মধ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, কলম ও পানি বিতরণ করা হয়।

কথা ও কবিতা পাঠ

ম সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জে রোববার কথা ও কবিতা পাঠ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সুপ্রকাশ সাহিত্য সংসদের (সুসাস) আয়োজনে আলোচনা সভায় সংগঠনের উপদেষ্টা ডক্টর মো. শফিউল ইসলাম ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কঙ্কন সরকারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সভাপতি বিশ্বজিৎ বর্মণ। অন্যদের মধ্যে সংগঠনের উপদেষ্টা আব্দুস সামাদ মিঞা, সহসভাপতি নাজমুস সাকিব, অর্থ সম্পাদক কমলা কান্ত বর্মণ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সিপিবির সদস্য আমিনুল ইসলাম পিপুল বক্তব্য রাখেন।

বিশেষ মতবিনিময়

ম শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় রোববার থানার আয়োজনে রমজাননগর ইউনিয়ন পরিষদ হল রুমে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান শেখ আল মামুনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ, পরিদর্শক (তদন্ত) কাজী মো. শহিদুল ইসলাম প্রমুখ।

আইনশৃঙ্খলা সভা

ম কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার ওসি মো. গোলাম মস্তুফার সভাপতিত্বে রোববার ওসির অফিস রুমে কুলিয়ারচর বাজার ও পাশের জুয়েলারী ব্যবসায়ীদের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি রঞ্জিত চন্দ্র বণিক, সাধারণ সম্পাদক রিটন সেন, সহসভাপতি ভজন রায় প্রমুখ।

বৈজ্ঞানিক সেমিনার

ম বরুড়া (কুমিলস্না) প্রতিনিধি

কুমিলস্নার বরুড়ায় পলস্নী চিকিৎসকদের করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে রোববার বৈজ্ঞানিক সেমিনার ও নতুন পণ্যের পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে রেনেটা লিমিটেডের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরুড়ার ইউএনও মো. আনিসুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল। মূল প্রবন্ধ উপস্থাপন করেন রেনেটা লিমিটেডের মেডিকেল বিষয়ক ম্যানেজার ডা. আদনান রহমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে