বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কালিয়াকৈরে একটি পৌরসভা ও ৭টি ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা

ম কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  ২৫ অক্টোবর ২০২১, ০০:০০

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার একটি পৌরসভা ও ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়েছে। নৌকা প্রতীক পেয়ে দলীয়ভাবে মনোনয়ন পেয়েছেন- পৌরসভায় রেজাউল করিম রাসেল, মধ্যপাড়া ইউনিয়ন পরিষদে আতাইর রহমান, বোয়ালী ইউনিয়নে সাবেক মো. শাহাদাত হোসেন এমএ, ফুলবাড়িয়া ইউনিয়নের অ্যাভোকেট শাহআলম সরকার, চাপাইড় ইউনিয়নের লায়ন আহসান হাবির, আটাবহ ইউনিয়নের একেএম ইব্রাহীম খালিদ, ঢালজোড়া ইউনিয়নের মো. ইদ্রিস বিএসসি, সূত্রাপুর ইউনিয়নের সুলতান মোলস্না।

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী ২ নভেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, ৪ নভেম্বর প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর বাছাইয়ে এবং ১২ নভেম্বর প্রতীক বরাদ্দের দিন ধার্য করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল জানান, কেন্দ্র থেকে যাদের নৌকা প্রতীক বরাদ্দ দিয়ে দলীয়ভাবে মনোনয়ন দেওয়া হয়েছে দলের সব পর্যায়ের নেতাকর্মীরা তাদের পক্ষেই কাজ করে যাবে। যে নেতা বা কর্মী দলীয় নির্দেশনা অমান্য করবে তাকে দল থেকে বহিষ্কারসহ দলীয় গঠনতন্ত্র অনুযায়ী তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে