শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দৌলতপুরের বাচামারা ইউনিয়ন দলীয় মনোনয়ন ফরম নিলেন ফরিদ আহম্মেদ

ম দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৫ অক্টোবর ২০২১, ০০:০০

নির্বাচন কমিশন থেকে ইতোমধ্যে ডিসেম্বরের মধ্যে সব ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে বেল ঘোষণা দেওয়া হয়েছে। সে অনুযায়ী মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রতিদিন চেয়ারম্যান প্রার্থীদের সমর্থক ও দলীয় নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে।

উপজেলার যমুনা নদীবেষ্টিত ২নং বাচামারা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহম্মেদ শনিবার দলীয় ফরম কিনেছেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী খান, প্রচার সম্পাদক মহিদুর রহমান মুক্তা, বাচামারা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোতালেব সরদার, সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম, ১নং ওয়ার্ড সভাপতি শাহ আলম নবী, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সাইফুল ইসলাম, ৩নং ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য সিরাজুল ইসলাম, ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য রমজান আলী প্রমুখ।

তিনি স্বাস্থ্য বিধি মেনে গ্রাম-গঞ্জে ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করে ব্যস্ত সময় পার করছে। দলীয় প্রধান, স্থানীয় সংসদ সদস্য, জেলার নেতাদের ছবি সংবলিত ব্যানার ফেস্টুন টাঙিয়ে প্রচারণা চালাচ্ছেন।

এ বিষয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ফরিদ আহম্মেদ জানান, গত নির্বাচনে বাচামারা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বিদ্রোহীর প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন। এবার মনোনয়ন পেলে ভোটাররা সেই রেকর্ড ভেঙে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে