শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগ ও ছাত্রদল নেতাসহ ছয় জেলায় গ্রেপ্তার ১৪

স্বদেশ ডেস্ক
  ০৮ ডিসেম্বর ২০২১, ০০:০০

দেশের ছয় জেলায় চাঁদাবাজি, মাদকসহ বিভিন্ন অপরাধে ১৪ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গাজীপুর, রংপুর, নওগাঁ, মানিকগঞ্জ, কুষ্টিয়া ও বগুড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

গাজীপুর : টঙ্গীতে চাঁদাবাজির মামলায় রিপন হোসেন নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তারের পর সোমবার কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় দল থেকে তাকে বহিষ্কার করা হয়েছে। রিপন (২৮), গাজীপুর মহানগরের ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং ময়মনসিংহের পাগলা থানার পাইথল ইউনিয়নের গয়েশপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, রোববার দুপুরে ছাত্রলীগ নেতা রিপনসহ অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেন স্থানীয় হামিম গ্রম্নপের প্রতিষ্ঠান ক্রিয়েটিভ কালেকশন লিমিটেডের মহাব্যবস্থাপক কামাল হোসেন জনি। এই মামলায় রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। পরদিন সোমবার দুপুরে তাকে গাজীপুর মহানগর মুখ্য হাকিম আদালতে তোলা হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। রিপনের বিরুদ্ধে বিরুদ্ধে মাদক, চুরি-ছিনতাই, অপহরণসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

রংপুর : জাতীয়তাবাদী ছাত্রদল রংপুর মহানগর শাখার সভাপতি নুর হাসান সুমন গ্রেপ্তার হয়েছে। সোমবার রাতে গুপ্তপাড়া থেকে তাকে গ্রেপ্তার করে মহানগর পুলিশ। তিনি রংপুর নগরীর শাপলা চত্বর টার্মিনাল রোড হাজীপাড়া চামড়াপট্টি এলাকার ব্যবসায়ী আফজাল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

মহাদেবপুর (নওগাঁ) : নওগাঁর মহাদেবপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঙ্ক্ষিত প্রতীক না পাওয়ায় উপজেলার রাইগাঁ ও এনায়েতপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা এবং পুলিশের উপর হামলা করেছে চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকরা। মঙ্গলবার রাইগাঁ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাসুদ পারভেজ তার কাঙ্ক্ষিত প্রতীক 'ঘোড়া' না পেয়ে রিটার্নিং কর্মতর্কা উপজেলা কৃষি কর্মকর্তা অরুন চন্দ্র রায় ও থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদ পারভেজসহ চারজনকে গ্রেপ্তার করে মহাদেবপুর থানা পুলিশ।

মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিংগাইরে এক হাজার ১০০ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে সিংগাইর থানা পুলিশ। আটককৃতরা হলো- উপজেলার চারিগ্রাম ইউনিয়নের মধ্য চারিগ্রাম এলাকার পাখিল উদ্দিনের ছেলে জালাল উদ্দিন (২১) ও জামশা ইউনিয়নের গোলাইডাঙ্গা-বাস্তা গ্রামের বিন্দু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২৭)। সোমবার রাতে পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা জব্দ করে। এ সময় আটক করা হয় ২ মাদক কারবারিকে। এদিকে মানিকগঞ্জ সদর উপজেলার মাদকবিরোধী অভিযান চালিয়ে প্রায় দুই কেজি গাঁজাসহ মো. শাহীন (৬০) নামের এক ব্যক্তিকে আটক করেছের্ যাব-৪ মানিকগঞ্জ সিপিসি। রোববার দুপুরে সদর উপজেলার বরুনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কুষ্টিয়া সদর : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ফারাকপুর গ্রাম থেকে লিমা বেগম ( ৪২) নামক গাঁজা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এলাকা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টায় ভেড়ামারা উপজেলার ফারাকপুর গ্রামে আব্দুল হালিমের বাড়িতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় 'ক' সার্কেল কুষ্টিয়ার পরিদর্শক বেলাল হোসেনের নেতৃত্বে ৬ কেজি গাঁজাসহ ব্যবসায়ী লিমা বেগম (৪২) নামক এক আসামিকে গ্রেপ্তার করে। অপর আসামি লিমা বেগমের স্বামী আব্দুল হালিম (৪৯) পালিয়ে যায়।

বগুড়া : রোববার রাতে বগুড়া-নওগাঁ সড়কে বগুড়া সদরের এরুলিয়া এলাকায় চেকপোস্ট বাসিয়ের্ যাব ৫০ কেজি গাঁজা ও ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার ও একটি ট্রাক আটক করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- নওগাঁর কাজল হোসেন (২৫), রমজান আলী (৫৩) ও জয়পুরহাটের রবিউল ইসলাম (২৮)।র্ যাব-১২ বগুড়া ক্যাম্প জানায়,র্ যাবের একটি টিম মাদকবিরোধী এই অভিযান শুরু করে। এরুলিয়া এলাকায় চেকপোস্ট বসিয়ে তলস্নাশি শুরু করে। এ সময় কুমিলস্না থেকে নওগাঁগামী একটি ট্রাকে ওই গাঁজা পাওয়া যায়।র্ যাব ৩ মাদক ব্যবসায়ীসহ ওই ট্রাকটি আটক করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে