শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত

শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠিত

গত ১৩ জানুয়ারি, সন্ধ্যায় অনুষ্ঠিত হলো দেশের প্রথম সৃজনশীল ও সাংস্কৃতিক বিশ্ববিদ্যালয় শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির সামার ও ফল সেমিস্টার-২০২১ এর নবীনবরণ। অনলাইনে আয়োজিত এ অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন বরেণ্য সাংবাদিক, লেখক ও সম্পাদক আনিসুল হক, বিশিষ্ট সঙ্গীতশিল্পী মেহরীন মাহমুদ, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ট অ্যান্ড পেইন্টিং বিভাগ, চারুকলা অনুষদের অধ্যাপক শিল্পী মোস্তাফিজুল হক এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও কোষাধ্যক্ষ প্রফেসর শামসুন নাহার। তারা নবীন শিক্ষার্থীদের জীবন গঠনে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক শিল্পী মোস্তাফিজুল হক। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর শামসুন নাহারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে রেজিস্ট্রার ডক্টর পাড় মশিয়ূর রহমানসহ বিভিন্ন বিভাগের ডিন, বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের সঙ্গে বিভিন্ন বিভাগের ডিন, বিভাগীয় প্রধান ও শিক্ষকদের পরিচয় করিয়ে দেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক, অ্যাসোসিয়েট প্রফেসর সঙ্গীতশিল্পী লিলি ইসলামের সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে মনোমুগ্ধকর বিভিন্ন নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগ ও কালচারাল ফোরামের শিক্ষার্থীরা। একই সঙ্গে অনুষ্ঠিত হয় আকর্ষণীয়র্ যাফেল ড্র, যা অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করে তোলে। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে