ফরিদপুর ও কেশবপুরে সংঘর্ষে আহত ৩৬

ফরিদপুর ও কেশবপুরে সংঘর্ষে আহত ৩৬

ফরিদপুরের নগরকান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়।

স্থানীয়রা জানান, নগরকান্দা উপজেলার পুরাপাড়া বাজারে বুধবার সকালে পুরাপাড়া ইউনিয়নের গোয়ালদী গ্রামের বাচ্চু মোল্যার ছেলে হৃদয় মোল্যার সঙ্গে মেহেরদিয়া গ্রামের স্বপন মাতুব্বরের ছেলে হাসান মাতুব্বরের কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মেহেরদিয়া গ্রামবাসী ও গোয়ালদী গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই পক্ষের মধ্যে প্রায় দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে ১১ জন আহত হয়। নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এদিকে কেশবপুর (যশোর) প্রতিনিধি জানান, যশোরের কেশবপুরে করোনার টিকা নিয়ে বাড়ি ফেরার পথে বখাটেদের মারধরে ২৫ জন আহত হয়েছে। এর মধ্যে ২০ জন ছাত্রী, ৩ জন শিক্ষক, গ্রাম পুলিশ ও বাস চালক রয়েছেন। মঙ্গলবার উপজেলার পাঁজিয়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার করোনাভাইরাসের টিকা দেওয়ানোর জন্য উপজেলার কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা বিদ্যালয়ের ৭৮ জন ছাত্রীকে নিয়ে কেশবপুর হাসপাতালে আসেন। ছাত্রীদের টিকা দেওয়া শেষে বাসে ফেরার পথে পাঁজিয়া এলাকায় বখাটেদের সঙ্গে বাস চালকের মধ্যে কথা কাটিকাটি হয়। পরে বখাটেরা বাস আটকিয়ে দিয়ে গাড়িতে ঢুকে চালককে মারধর করতে থাকে। চালককে মারধর করতে থাকলে শিক্ষকরা বাধা দিলে বখাটেরা শিক্ষকসহ ছাত্রীদের এলোপাতাড়ি মারধর শুরু করে। বখাটেদের হামলায় বিদ্যালয়ের ছাত্রী জুই বিশ্বাস, ইয়াসমিন, প্রিয়া মন্ডল, সাথী বাইন, সিনথিয়া খাতুন, রুবাইয়া খাতুন, শ্রাবণী মন্ডল, তহমিনা খাতুনসহ ২০ জন ছাত্রী আহত হয়েছে। এর মধ্যে আহত জুই বিশ্বাসের ডান পা ভেঙে গেছে। এছাড়া মারধরে বাসে ছাত্রীদের সঙ্গে থাকা শিক্ষক উজ্জ্বল বৈরাগী, মহেন্দ্র নাথ বাইন, রাখি ঢালী ও গ্রাম পুলিশ লিয়াকত আলী আহত হন।

কেশবপুর থানার ওসি বোরহান উদ্দীন বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালিয়ে উপজেলার পাঁজিয়া এলাকার এখলাছ ও খায়রুল ইসলাম নামে দুই যুবককে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে