চার জেলার সড়কে ঝরল ৪ প্রাণ

চার জেলার সড়কে ঝরল ৪ প্রাণ

ব্রাহ্মণবাড়িয়া, পিরোজপুর, পাবনা ও ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানীর খবর পাওয়া গেছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় আবুল খায়ের (৪৫) নামে ব্যাটারিচালিত এক রিকশাচালক নিহত হয়েছেন। রোববার সকাল ১০টার দিকে কুমিলস্না-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলী মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত আবুল খায়ের সদর উপজেলার নয়নপুর গ্রামের তাহের মিয়ার ছেলে।

হাইওয়ে পুলিশ জানায়, সকালে আশুগঞ্জ-আগরতলা চারলেন মহাসড়কের কাজে নিয়োজিত বালুবাহী একটি ট্রাক কাউতলী মোড়ে একটি ব্যাটারিচালিত রিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই চালক আবুল খায়েরের মৃতু্য হয়। পুলিশ ঘাতক ট্রাক ও এর চালক আবদুল হাইকে আটক করেছে।

পিরোজপুর : পিরোজপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় রাবেয়া খাতুন (৫২) নামে এক গৃহবধূর মৃতু্য হয়েছে। রোববার সকালে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের জি হায়দার মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাবেয়া খাতুন শংকরপাশা ইউনিয়নের লুৎফর রহমান রাজার স্ত্রী।

নিহতের ভাইপো ফয়সাল হাওলাদার জানান, সকালে রাবেয়া খাতুন শংকরপাশা এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা : পাবনার সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের টেবুনিয়া বাজারের কাছে শফিক জুট মিলের সামনে ড্রাম ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী আরজু খাঁ (২৮) নিহত হয়েছেন। রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। মালিগাছা ইউপি চেয়ারম্যান সৈয়দ মুনতাজ আলী জানান, পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়ায় সদর উপজেলার গাছপাড়া গ্রামের মধু খাঁর ছেলে আরজু খাঁ মোটর সাইকেল নিয়ে পাবনা যাওয়ার সময় একটি ড্রাম ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় মোটর সাইকেল থেকে ছিটকে পড়লে বিপরীত দিক থেকে আসা বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

ভালুকা (ময়মনসিংহ) : ময়মনসিংহের ভালুকায় যাত্রীকে রাস্তা পারাপারে সহায়তা করতে গিয়ে গাড়ি চাপায় শফিকুল ইসলাম (৫০) নামে এক অটোচালকের মৃতু্য হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার ভান্ডাব এসএনএস সিএনজি স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল গফরগাঁও উপজেলার পাকাটি এলাকার হালিম উদ্দিনের ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে