বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

উপাচার্যের সঙ্গে চবি কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত নেতাদের সাক্ষাৎ

নতুনধারা
  ২৭ জানুয়ারি ২০২২, ০০:০০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চতুর্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ আলী হোছাইন ও সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিনের নেতৃত্বে নবনির্বাচিত কার্যকরী কমিটির সদস্যরা বুধবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের সঙ্গে তার অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান উপস্থিত ছিলেন।

উপাচার্য নবনির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানান। নবনির্বাচিত নেতৃবৃন্দ তাদের ইউনিয়নের সকল সদস্যের সুযোগ-সুবিধা ও ভালো-মন্দ দেখার পাশাপাশি বিশ্ববিদ্যালয় পরিচালনায় তাদের ওপর অর্পিত নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করতে অধিকতর সচেষ্ট হবেন মর্মে উপাচার্য প্রত্যাশা করেন।

সাক্ষাৎকালে নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মো. সুমন, সহ-সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ মো. শাজাহান, সাংগঠনিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নুরুল হুদা, দপ্তর সম্পাদক মো. ইউনুছ মিয়া, প্রচার সম্পাদক মো. রফিক, সমাজকল্যাণ সম্পাদক মো. হেফাজতুল ইসলাম সদস্য মো. আলমগীর, মো. হারুণ, মো. তাজুল করিম, সামসুন নাহার, আবুল হাশেম, রাজীব বড়ুয়া, উত্তম আচার্য্য, মো. নুরুল কাউচার, তপন কুমার দাস এবং জিন্নাত আলী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে