টাঙ্গাইলে করোনায় নারী ও শিশু কোর্ট বন্ধ শনাক্তের হার ৩৩ দশমিক ৭৮ শতাংশ

টাঙ্গাইলে করোনায় নারী ও শিশু কোর্ট বন্ধ শনাক্তের হার ৩৩ দশমিক ৭৮ শতাংশ

টাঙ্গাইলে করোনাভাইরাসে সংক্রমণের সংখ্যা দিন দিন বাড়ছে। ইতোমধ্যে পেশকারসহ তিন কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ায় টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যনালের বিচার কাজ সাময়িকভাবে বন্ধ রয়েছে। এছাড়া বুস্টার ডোজ নেওয়ার পরও টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি মো. ছানোয়ার হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। এদিকে, জেলায় গত ২৪ ঘণ্টায় ২২২টি নমুনা পরীক্ষায় নতুন করে ৭৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৩৩ দশমিক ৭৮ ভাগ। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যনালের বিশেষ পিপি আলী আহমেদ জানান, আদালতের তিনজন স্টাফের শরীরে করোনা শনাক্ত হওয়ায় তারা আইসোলেশনে রয়েছেন। স্টাফ সংকট দেখা দেওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যনালের সকল বিচারিক কার্যক্রম সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত জেলায় ৭৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৬৭ জন, বাসাইল, কালিহাতী, ঘাটাইল ও ভূঞাপুর উপজেলায় দুজন করে রয়েছেন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা চারজন। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৪০৬ জন। জেলায় এ পর্যন্ত মোট ৩৮ হাজার ৯২৭ জনকে কোয়ারেন্টিনে আনা হয়েছিল। এর মধ্যে ৩৮ হাজার ৩৮০ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। জেলায় এ পর্যন্ত ৯৪ হাজার ১৯৯টি নমুনা পরীক্ষা করা হয়।

সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান জানান, জেলায় ক্রমেই করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। বর্তমানে জেলায় সংক্রমণের হার ঊর্ধ্বমুখী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে