শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ধর্ষণ মামলার আসামিসহ ৯ স্থানে গ্রেপ্তার ১৩

ম স্বদেশ ডেস্ক
  ১৭ মে ২০২২, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়া, নাটোর, গাজীপুর, ঝালকাঠি, বগুড়া, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ ও যশোরের ৯ স্থান থেকে ধর্ষণ মামলার আসামিসহ ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাঁচ কেজি গাঁজাসহ মোহন মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার শাহবাজপুর তিতাস নদীর ব্রিজের দক্ষিণ পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সরাইল থানার ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নাটোর : নাটোরের বড়াইগ্রামে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলায় আসামি নাহিদ হাসান নাজমুলকে গ্রেপ্তার করেছের্ যাব। রোববার রাতে সাড়ে ৩টার দিকে উপজেলার মহান্দাগাছা টানপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নাজমুল উপজেলার সংগ্রামপুর গ্রামের আজাহার আলীর ছেলে।র্ যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান,র্ যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার বড়াইগ্রামের মহানন্দাগাছা টানপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ধর্ষণের দায়ে অভিযুক্ত পলাতক আসামি নাহিদ হাসান নাজমুলকে গ্রেপ্তার করা হয়।

গাজীপুর সদর : গাজীপুর সদর উপজেলায় এক বাক্‌প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আসাদুজ্জামান নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বিকালে উপজেলার রানীপুর মধ্যপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসাদুজ্জামান উপজেলার রানীপুর মধ্যপাড়া গ্রামের কেরামত আলীর ছেলে। মামলা সূত্রে জানা যায়, ভিকটিম একজন বাকপ্রতিবন্ধী। শুক্রবার সকালে আসাদুজ্জামান তাকে একটি পরিত্যক্ত জমিতে একা পেয়ে পাশের ঝাড়ে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় কিশোরীর বড় ভাই জয়দেবপুর থানায় মামলা করেছেন।

রাজাপুর (ঝালকাঠি) : ঝালকাঠির রাজাপুরে কলেজছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মামলা হয়েছে। রোববার রাতে ভুক্তভোগী শিক্ষার্থী বাদী হয়ে মামলা করার পর রাতেই অভিযুক্ত সারফিকে গ্রেপ্তার করে পুলিশ। সারফি উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকা এলাকার হেমায়েতের ছেলে। মামলা সূত্রে জানা গেছে, সারফি দীর্ঘদিন ধরে ওই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে আসছিল। শনিবার বিকালে ভুক্তভোগী শিক্ষার্থী তার মায়ের সঙ্গে খালা বাড়ি যাওয়ার পথে সারফি তার শ্লীলতাহানি ঘটায়। রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, সারফিকে সোমবার ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনটে এক মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় সোহাগ মিলন ওরফে গেদা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তারের পর বগুড়ার আদালতে পাঠিয়েছে।

গ্রেপ্তার সোহাগ মিলন ওরফে গেদা উপজেলার সদর ইউনিয়নের চালাপাড়া উত্তরপাড়া এলাকার ওসমান গণির ছেলে। মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার ওই শিক্ষার্থীকে গাছ থেকে আম পেড়ে দেওয়ার কথা বলে প্রতিবেশী সোহাগ মিলন ওরফে গেদা তার বাড়িতে নিয়ে যৌন হয়রানি করতে থাকে। এ সময় মেয়েটির চিৎকারে অভিযুক্ত গেদা পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে রোববার রাতে থানায় মামলা করলে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ শনিবার রাতে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পালস্না দক্ষিণপাড়া শাহিন পাগলার মাজার এলাকা থেকে ১১২ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। রোববার তাদের আদালতে পাঠানো হয়েছে। আড়াইহাজার থানার এএসআই পাভেল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছে থাকা ১১২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা হলো- মাহবুব আলম শিপন ও লাবিব।

চুনারুঘাট (হবিগঞ্জ) : হবিগঞ্জের চুনারুঘাট থানা পুলিশ পৃথক অভিযানে ২৯০ কেজি ভারতীয় চোরাই চা-পাতা ও তিন কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। রোববার রাতে উপজেলার চন্ডী-আমু চা-বাগানে ২৯০ কেজি ভারতীয় চোরাই চা-পাতা পাচারের সময় পুলিশ অভিযান চালিয়ে শিপন রায়কে গ্রেপ্তার করে। এর আগে শনিবার রাতে আহম্মদাবাদ ইউনিয়নের সুন্দর গ্রামে পুলিশের অভিযানে নগদ টাকা ও তিন কেজি গাঁজাসহ নুরুল ইসলাম ও মজিদ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

আত্রাই (নওগাঁ) : নওগাঁর আত্রাইয়ে পুলিশের বিশেষ অভিযানে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জালাল উদ্দীন ওরফে জলিলকে রোববার রাতে গ্রেপ্তার করা হয়। পৃথক অভিযানে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আব্দুল হান্নানকে গ্রেপ্তার করে পুলিশ।

বেনাপোল : বেনাপোল ইমিগ্রেশনে এক ভুয়া এনএসআই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সকালে ভারত ইমিগ্রেশনের মধ্যে থেকে আরিফুল ইসলাম নামে ওই ভুয়া এনএসআই সদস্যকে গ্রেপ্তার করে ইমিগ্রেশন পুলিশ। গ্রেপ্তার আরিফুল ইসলাম মাগুরার বয়ালিদাহ গ্রামের জাহিদ হোসেনের ছেলে। বেনাপোল এনএসআই অফিস ইনচার্জ (এডি) ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইমিগ্রেশন পুলিশ ও এনএসআইয়ের বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে